আমার কাছে বঙ্গবন্ধু মানে বাংলাদেশ- ডিসি মোস্তাইন বিল্লাহ

আজকের নারায়নগঞ্জ ডেস্কঃ

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ বলেছেন, নারায়ণগঞ্জে এসেছি কাজ করার জন্য। ছোট বেলায় বাবার মুখে মুক্তিযোদ্ধের স্লোগান শুনে বড় হয়েছি কাজেই রক্তচক্ষুকে ভয় পাবার কোন কারন নেই। সাবাইকে সাথে নিয়ে কাজ করতে এসেছি। নারায়ণগঞ্জে ইতিহাসে আছে ঐতিয্য আছে যেখানকার ইকোনোমি সারা দেশকে লিফট্ করে। এখানকার রাজনীতি সারাদেশকে আলোকিত করে।

সোমবার ১৫ই ফেবু্রুয়ারী বিকাল ৪টায় নারায়ণগঞ্জ জেলা সরকারি গ্রন্থাগারে আয়োজিত মুজিববর্ষ উপলক্ষে চৈতন্য সমাজ উন্নয়ন শিল্পী গোষ্ঠীর উদ্যোগে ‘বঙ্গবন্ধু ও বাংলাদেশ শীর্ষক’ আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আমি যখন রাষ্টীয় দায়িত্বে আছি আমার কিন্তু কোন লীগ নাই, আপনাদের অনেকের অনেক রকম লীগ আছে। কিন্তু একটা জায়গায় আমার একটা লীগ আছে সেটা হচ্ছে বঙ্গবন্ধুলীগ । আমার কাছে বঙ্গবন্ধু মানে বাংলাদেশ , বাংলাদেশ মানেই বঙ্গবন্ধু। হাজার বছরও কিন্তু আমরা মুক্তির স্বাদ অথবা স্বাধিনতার স্বাদ পাইনি। একমাত্র যিনি আমাদের সেই স্বাধীনতার স্বাদ ফিরিয়ে দিয়েছিলেন তিনি আমাদের বঙ্গবন্ধু। এবং বঙ্গবন্ধু এসেছিলেন বলেই আজকে আমি কোট টাই পরে আপনাদের সামনে উপস্থিত হয়েছি একজন ল’ইয়ার হয়েছে একজন ডা. হয়েছে তা না হলে কিন্তু আমরা অতি সাধারণ কেরানি হতে পারতাম কিনা সন্দেহ আছে।

মোস্তাইন বিল্লাহ বলেন, বঙ্গবন্ধুর চিরায়িত কথা আমার সবচেয়ে বড় শক্তি হচ্ছে আমি আমার দেশের মানুষকে ভালোবাসি এবং আমার সবচেয়ে দুর্বল দিক হচ্ছে আমি তাদের অতি ভালবাসি। নারায়গঞ্জে যে কেউ আমার কাছে দেখা করতে যান , দেখা না করে আসবেন না। আমি যদি কোন বীরমুক্তিযোদ্ধা বা তার পরিবারের পাশে দাড়াতে পারি তবে নিজেকে গর্বিত মনে করব। নারায়ণগঞ্জে যতদিন আপনাদের পাশে নিয়েই কাজ করতে চাই আপনাদের সহযোগিতা চাই।

অনুষ্ঠানে জামাল উদ্দিন সবুজের সভাপতিত্বে অনুষ্ঠানে মূখ্য আলোচক ছিলেন, বীর মুক্তিযোদ্ধা মিজানুর রহমান বাচ্চু, বিশেষ অতিথি ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক এম এ রাসেল, রূপালী ব্যাংকের ডিজিএম তানভির হাসনান মঈন, নারায়ণগঞ্জ জেলা ব্যাংক কর্মচারী ফেডারেশনের সভাপতি আব্দুল কাদির, নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জুয়েল হোসেন, এরফান হোসেন দীপ সহ প্রমূখ।