আড়াইহাজার হাসপাতালকে দেশের প্রথম সারিতে নিয়ে গেছেন ডা. ইভা

আড়াইহাজার(আজকের নারায়নগঞ্জ):

একজন প্রতিষ্ঠান প্রধানের সদিচ্ছা ও আন্তরিকতা থাকলে তার প্রতিষ্ঠানকে এক অনন্য উচ্চতা নিয়ে যেতে পারেন তার জলন্ত উদাহরণ ডা. সায়মা আফরোজ ইভা। ডা. ইভা আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা পদে যোগদানের এক বছরের মধ্যে সরকারি এই হাসপাতালকে দেশের সেরা হাসপাতালে সারিতে নিয়ে গিয়ে আড়াইহাজারের সুনামকে আরও সমৃদ্ধ করেছেন। এটি যেকোন সরকারি দায়িত্বশীল কর্মকর্তাদের জন্য অনুকরণীয়।

বুধবার ( ১০ ফেব্রুয়ারী ) বিকালে আড়াইহাজার উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মিলন মেলা -২০২১ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে নারায়নগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও আড়াইহাজার উপজেলা আওয়ামী লীগ সভাপতি নজরুল ইসলাম বাবু এসব কথা বলেন।

নজরুল ইসলাম বাবু আরও বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান চিকিৎসা সেবার সাথে জড়িতদের সকলের কাছে প্রেরণার উৎস ও পথপদর্শক। আর তার আদর্শ বুকে ধারণ করে ডা. সায়মা আফরোজ ইভার নেতৃত্বে করোনা মহামারিকালীন সময়ে আড়াইহাজার উপজেলা সকল চিকিৎসক, স্বাস্থ্যকর্মী ও এর সাথে সংশ্লিষ্ট সকল কর্মকর্তা-কর্মচারী জীবনের ঝুঁকি নিয়ে সাধারণ মানুষের স্বাস্থ্য সেবা প্রদান করেছে। অধিকাংশ চিকিৎসক ও স্বাস্থ্যকর্মী করোনা আক্রান্ত হলেও আবার সুস্থ হয়ে মানুষকে চিকিৎসা সেবা দিয়েছে। ফলে করোনায় আড়াইহাজার প্রায় সকল আক্রান্ত রোগীই সুস্থ হয়েছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সায়মা আফরোজ ইভার সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জের সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইমতিয়াজ, আড়াইহাজার উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও )সোহাগ হোসেন, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সিরাজুল ইসলাম ভুইয়া প্রমুখ।