মাদক ব্যবসায়ীদের তালিকা দিন, কঠোর ব্যবস্থা নিব : ওসি মশিউর

সিদ্ধিরগঞ্জ(আজকের নারায়নগঞ্জ):

সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মশিউর রহমান বলেছেন, পুলিশের সেবা জনগনের দোরগোড়ায় পৌছে দিতে সিদ্ধিরগঞ্জের ১০ টি ওয়ার্ডে বিট পুলিশিং কার্যালয় করা হয়েছে। পাশাপাশি কমিউনিটি পুলিশিং কমিটি রয়েছে। সাধারণ মানুষ যাতে আইনী সেবা পেতে সমস্যা না হয় সেদিকে আমরা সজাগ রয়েছি। আপনারাও সবাই তৎপর থাকবেন। তাহলে সমাজ থেকে মাদক, ইভটিজিং ও কিশোর গ্যাংকে প্রতিরোধ করা সম্ভব হবে। সেজন্য সবাইকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে।

‘পুলিশ জনতা মিলে মিশে, দেশ গড়ি একসাথে’ এবং ‘মুজিব বর্ষের অঙ্গীকার পুলিশ হবে জনতার’ এই শ্লোগানকে সামনে রেখে সিদ্ধিরগঞ্জের নাসিক ৫নং ওয়ার্ডে কমিউনিটি পুলিশিং ও বিট পুলিশিং এর অফিস কার্যালয় উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

ওসি বলেন, এ ওয়ার্ডে যারা মাদক ব্যবসা করে তাদের তালিকা আমাদেরকে দেন, আমরা তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিব। আর আপনার সন্তান কি করে, কার সাথে কোথায় যায় সে দিকে খেয়াল রাখবেন।

বুধবার (১০ ফেব্রুয়ারী) বিকালে মহানগরের ৫ নম্বর ওয়ার্ডের সিদ্ধিরগঞ্জ বাজারে এ কার্যালয়টি উদ্বোধন করা হয়।

নাসিক ৫নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি আলহাজ্ব কবির হোসেনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক খোরশেদ আলম (ডলার) এর সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, সোনামিয়া স্টেডিয়াম বাস্তবায়ন কমিটির সভাপতি ও বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব জালাল উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আলহাজ্ব আনিসুর রহমান, নাসিক ৪,৫,৬ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর মনোয়ারা বেগম, ৫নং ওয়ার্ড কাউন্সিলর জিএম সাদরিল ও বিশিষ্ট ব্যবসায়ী নজরুল ইসলাম।

এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন- ৫নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিং কমিটির কার্যকরী সভাপতি বকুল, সহ-সভাপতি মোহর সরকার, আব্দুল জলিল, এড. শহীদ, যুগ্ন সম্পাদক সিদ্দিক মাদবর, জাকির হোসেন, কাউসার আহমেদ আলম চাঁন, সহ-সম্পাদক সামছুদ্দিন আহমেদ, মিনহাজুর রহমান, সহ-সাংগঠনিক সম্পাদক শরীফ হোসেন ইরান ও দপ্তর সম্পাদক শাহ আলম সাউদসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ প্রমূখ।