ছাত্রদলের সংঘর্ষঃ সাগর সিদ্দিকীর মামলায় রনির জামিন

আজকের নারায়নগঞ্জ ডেস্কঃ

গত ৬ ফেব্রুয়ারি ছাত্রদলের দুই গ্রুপের মধ্যে ঘটে যাওয়া ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনায় দায়ের হওয়া মামলায় জামিন পেয়েছেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনিসহ ৫জন।

বুধবার ( ১০ ফেব্রুয়ারি ) সকালে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাহমুদুল মোহসীনের আদালত ৫’শ টাকা বন্ডে এ জামিন মঞ্জুর করেছেন। মামলা নং ১৩(২)২০২১।

আসামি পক্ষের আইনজীবী এড. সাখাওয়াত হোসেন খান বলেন, জামিন প্রাপ্তরা হলেন, নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনি, কায়েস আহমেদ পল্লব, রেমন রাজিব, মো. রুবেল, সাজ্জাদ হোসেন সাজ।

এ বিষয়ে মশিউর রহমান রনি জানান, এ হামলার বিষয়ে আমার কিছুই জানা নেই। ঘটনার সময়ে আমি জেলা বিএনপির মতবিনিময় সভায় ছিলাম।

পরবর্তীতে আমি জানতে পারি রিয়াদ মোহাম্মদ চৌধুরী তার দলবল নিয়ে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে আমার কর্মীদের উপর অতর্কিত হামলা চালায়। এবং ছাত্রদল নেতা সাগর সিদ্দিকীর উপর যে হামলার ঘটনা ঘটেছে তার মূল নায়ক তিনি।

সে নিজেই এই ঘটনার ঘটিয়ে আমাকে রাজনৈতিক ভাবে ছোট্ট করতেই এ ঘটনার নাটক সাজানো হয়েছে। অতীতের তার এমন অনেকে ঘটনাই আছে। এটা সক্রিয় নেতাকর্মীদের নিষ্ক্রিয় করা ছাড়া কিছুই না।

প্রসঙ্গত, ফতুল্লায় ছাত্রদলের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় জেলা ছাত্রদলের সভাপতি ও তার ছোট ভাইসহ ছাত্রদলের সাতজনের নাম উল্লেখ করে গত রোববার (৭ ফেব্রুয়ারি) একটি মামলা দায়ের করা হয়। আহত ছাত্রদল নেতা সাগর সিদ্দিকী বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলাটি করেন।

মামলার আসামিরা হলেন জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনি, তার ছোট ভাই রুবেল, তাদের ভাগ্নে ইয়াসিন আরাফাত, ফতুল্লা থানা ছাত্রদলের আহ্বায়ক মেহেদী হাসান দোলন, যুগ্ম-আহ্বায়ক সাজ্জাদ হোসেন সাজ, ছাত্রদল নেতা রাজিব, কায়েম আহমেদ পল্লবসহ অজ্ঞাত ২০ জন।