দুঃসময়ে যারা পাশে দাঁড়ায় তাদের মনে রাখবেন- সাজনু

আজকের নারায়নগঞ্জ ডেস্কঃ

নারায়নগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন সাজনু বলেছেন, আমরা যে স্বাধীনতা পেয়েছি তার মধ্য দিয়ে জাতির জনক বঙ্গবন্ধুর স্বপ্ন ছিলো সোনার বাংলা প্রতিষ্ঠা করার। যে সোনার বাংলায় মাছে ভাতে বাঙালি হিসেবে থাকবে, কোন ক্ষুধার্ত থাকবে না। সেই সোনার বাংলা করার জন্য বঙ্গবন্ধু কাজ করেছেন এবং আজকে তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের মুখে হাসি ফোটানোর জন্য, বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণে কাজ করে যাচ্ছেন। যার কাজের বিনিময়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদশেকে নিম্ন মধ্যম আয়ের দেশে পরিণত করেছেন।

বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারি) সিদ্ধিরগঞ্জের তাঁতখানা স্কুল প্রাঙ্গণে শীর্তাতদের মাঝে শীতবস্ত্র বিতরণী অনুষ্ঠানে তিনি একথা বলেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী ২০৪১ সালের মধ্যে যে মিশন হাতে নিয়েছেন তার মাধ্যমে বাংলাদেশকে উচ্চ মধ্যম আয়ের দেশে পরিণত করবেন। সেই প্রধানমন্ত্রীর নির্দেশে আমাদের নেতা শামীম ওসমান কাজ করে যাচ্ছেন। দুঃসময়ে যারা আপনাদের পাশে দাঁড়ায় তাদেরকে মনে রাখবেন।

যুবলীগ নেতা মহসীন ভূঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, মহানগর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জুয়েল হোসেন প্রমুখ।