ক্রিকেট খেলার জেরঃ সোনারগাঁয়ে ব্যবসায়ীর উপর সন্ত্রাসী হামলা, ভাংচুর লুটপাট

নিজস্ব প্রতিবেদক,সোনারগাঁ:  নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার পূর্ব কান্দারগাঁও গ্রামে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে এক ব্যবসায়ীকে পিটিয়ে ও কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের সন্ত্রাসীরা। এ ঘটনায় ব্যবসায়ীর চাচা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

পুলিশ ও এলাকাবাসীরা জানান, উপজেলার পিরোজপুর ইউনিয়নের কান্দারগাঁও গ্রামের শাহ জালালের ছেলে শাকিলের সঙ্গে একই গ্রামের তারা মিয়ার ছেলে শহীদুলের শুক্রবার ক্রিকেট খেলা নিয়ে ঝগড়া হয়। এর জের ধরে তারা মিয়ার নেতৃত্বে তার ছেলে জাকারিয়া, মোজাম্মেল সহ ৫/৭ জনের একদল বাহিনী দেশীয় অস্ত্র নিয়ে শাহ জালালের বাড়িতে প্রবেশ করে তার ছেলে শাকিলকে খুজতে থাকে তাকে না পেয়ে শাহ জালালের উপর হামলা চালিয়ে তাকে পিটিয়ে ও কুপিয়ে মারাত্মকভাবে জখম করে। পরে বাড়ি ঘরে ভাংচুর ও লুটপাট চালিয়ে পালিয়ে যায়।

পরে আশপাশের লোকজন ছুটে এসে শাহ জালালকে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় শাহ জালালের চাচা ইব্রাহিম মিয়া বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

আহত শাহ জালাল জানান, আমার ছেলের সঙ্গে তারা মিয়ার ছেলের ক্রিকেট খেলা নিয়ে ঝগড়াকে কেন্দ্র করে আমাকে পিটিয়ে আহত করে বাড়ি ঘরে ভাংচুর ও লুটপাট চালিয়েছে।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম জানান, এ বিষয়ে লিখিত অভিযোগ নেওয়া হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।