সোনারগাঁয়ে মা ও প্রতিবন্ধী ছেলেকে পিটিয়ে আহত

 

নিজস্ব প্রতিবেদক,সোনারগাঁ: নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার বাবুরকান্দি গ্রামে পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে মা ও তার প্রতিবন্ধী ছেলেকে পিটিয়ে মারাত্মকভাবে আহত করেছে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসীরা জানান, উপজেলার সনমান্দী ইউনিয়নের বাবুরকান্দি গ্রামের তোফাজ্জল হোসেনের কাছে দীর্ঘ দিন ধরে টাকা পাওনা রয়েছে একই গ্রামের মৃত জালাল উদ্দিন রুমির স্ত্রী সাফিয়া বেগম। শনিবার পাওয়া টাকা চাইতে গেলে তাদের মধ্যে তর্কবিতর্ক হয়। এর জের ধরে তোফাজ্জল হোসেন তার সহযোগী কামাল হোসেন, আলী হোসেন, মতিন মিয়া সহ ৫/৭ জনের একদল দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালিয়ে সাফিয়া বেগম ও তার বাক প্রতিবন্ধী ছেলে সুমন মিয়াকে পিটিয়ে মারাত্মকভাবে আহত করে বাড়িঘরে ভাংচুর ও লুটপাট চালায়।

পরে আশপাশের লোকজন ছুটে এসে তাদের উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় সাফিয়া বেগম বাদি হয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।
সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম জানান, এ বিষয়ে লিখিত অভিযোগ নেওয়া হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।