মামলা হামলা করে শেষ রক্ষা হবেনা – রুহুল আমিন শিকদার

সংবাদ বিজ্ঞপ্তিঃ  নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ- সাংগঠনিক সম্পাদক মোঃ রুহুল আমিন শিকদার বলেন, সরকারের যে বিদায় ঘন্টা বেজে গেছে তা তাদের আচারনে প্রকাশ পাচ্ছে গত ১ সাপ্তাহে ঈদের আগে ও ঈদ পরবতি নারায়ণগঞ্জ জেলায় বিভিন্ন থানায় নেতাকর্মীদের গ্রেফতার, পুলিশি তল্লাশি, মেজবানিতে বাধা ও আড়াইহাজার থানায় পরপর দুইটি কোন কারন ছাড়া গায়েবি নাশকতা মামলার রুজু করায় বহিপ্রকাশ।

রুহুল আমিন শিকদার আরো বলেন হামলা মামলা গ্রেফতার গুম নিযার্তন করে আগামী আন্দোলন থেকে বিএনপির নেতাকর্মীদের দুরে রাখা যাবেনা, বিএনপির নেতাকর্মীরা মামলা ও গ্রেফতারকে ভয় পায়না, আমাদের পিঠ দেওয়ালে ঠেকে গেছে এখন হয় মরবো না হয় ইতিহাস হবো পিছনে ফেরার কোন সুযোগ নেই। বেগম খালেদা জিয়ার মুক্তি ও নির্দলীয় সরকারের অধীনে আগামী নিবার্চনের দাবী আন্দোলনে যে যার অবস্থান থেকে ঝাপিয়ে পড়বে।

তিনি অবিলম্বে আড়াইহাজার থানা বিএনপির সাধারন সম্পাদক হাবিবুর রহমান হবু মুক্তি ও কেন্দ্রীয় বিএনপির সহ- আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ, নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ- সভাপতি লুৎফর রহমান আবদ্ধ, আড়াইহাজার থানা বিএনপির সহ- সভাপতি মোঃ সুমন, আড়াইহাজার থানা যুবদলের সভাপতি জুয়েল আহমেদ সহ সকল নেতৃবৃন্দর নামে গায়েবি নাশকতার মামলা প্রত্যাহারের দাবী জানান