বিএনপির নেতাকর্মীদের নামে মিথ্যা মামলায় অনু-পারভীনের তীব্র নিন্দা

 

আড়াইহাজার (আজকের নারায়নগঞ্জ):  বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ, জেলা বিএনপির সহ-সভাপতি লুৎফর রহমান আবদু,আড়াইহাজার থানা যুবদলের আহবায়ক জুয়েল আহম্মেদ এবং যুবদল নেতা নাজমুল হাছান বাচ্চুসহ থানা বিএনপির বিভিন্ন অঙ্গসংগঠনের একাধিক নেতাকর্মীর নামে মিথ্যা মামলা করা হয়েছে। এ ঘটনায় থানা বিএনপির সভাপতি প্রার্থী আনোয়ার হোসেন অনু এবং থানা মহিলা দলের সভানেত্রী পারভীন আক্তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

শুক্রবার গণমাধ্যমে পাঠানো একটি লিখিত বিবৃতিতে তারা উল্লেখ্ করেন, পুলিশ বিনাউসকানি বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ, নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি লুৎফর রহমান আবদু, থানা যুবদলের আহবায়ক জুয়েল আহম্মেদ ও যুবদল নেতা নাজমুল হাছান বাচ্চুসহ থানা বিএনপির বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীদের নামে বৃহম্পতিবার রাতে পুলিশ বাদী হয়ে সাজানো একটি মিথ্যা মামলা করা হয়েছে।

পুলিশের এমন মিথ্যা মামলার ঘটনায় আমি আনোয়ার হোসেন অনু ও পারভীন আক্তার হতবাক হয়েছি। ওই দিন যারা ঘটনাস্থলেই ছিলেন না। মামলায় তাদের নামও রয়েছে। এসব করে বিএনপির নেতাকর্মীদের ধমিয়ে রাখা সম্ভব হবে না। অবিলম্বে বেগম খালেদা জিয়ার মুক্তিসহ দায়েরকৃত মিথ্যা মামলাটি প্রত্যাহার চাই। পুলিশের এমন নেক্কারজনক ঘটনায় আমরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।