সোমবার পর্যন্ত ৩৫টি হল চুড়ান্ত করেছে ‘জান্নাত’

বিনোদন ডেস্ক(আজকের নারায়নগঞ্জ):  সুপারহিট ‘পোড়ামন’ উপহার দেওয়ার কয়েক বছর পর সাইমন-মাহি জুটির দ্বিতীয় ছবি ‘জান্নাত’ মুক্তি পাচ্ছে ঈদুল আজহায়। ঈদে মুক্তির তালিকায় থাকা ছবিগুলোর মধ্যে সর্বপ্রথম আনকাট সেন্সর পায় মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত এই ছবিটি।

বর্তমানে চলছে ছবির হল বুকিং ও জোর প্রচারণা। ‘জান্নাত’ পরিবেশনা করছে এসএস মাল্টিমিডিয়া। নায়ক সাইমন সাদিক গনমাধ্যমকে জানান, আজ (সোমবার) সন্ধ্যা পর্যন্ত ৩৫টি সিনেমা হল চূড়ান্ত হয়েছে। তিনি বলেন, বুধবার ঈদ। হাতে আরও একদিন (মঙ্গলবার) সময় আছে। এরমধ্যে আরও কিছু হল পাবে ‘জান্নাত’।

সাইমন মনে করেন, বেশি সিনেমা হলে মুক্তি পেলেই যে ছবি ভালো চলে এমনটা নয়। তার মতে, ‘জান্নাত’ টিমের কোনো টার্গেট নেই যে এতো হলে মুক্তি দিতেই হবে। হলের সংখ্যা কম কিংবা বেশি হোক এটা ব্যাপার না। ছবি ভালো হলে মানুষ দেখবে। দর্শকদের আগ্রহ বাড়লে পরবর্তীতে হল সংখ্যা এমনিতেই বাড়বে।

সাইমন বলেন, ‘জান্নাত’ সমসাময়িক গল্পের ছবি, ট্রাজেডির ছবি, শিক্ষণীয় ছবি। কোনো বাবা মা-ই চান না সন্তান বিপথে যাক। জান্নাতে সেটাই দেখানো হয়েছে। একটি ছেলের জঙ্গির হয়ে ওঠার নেপথ্য রয়েছে জান্নাতে। জঙ্গিবাদ নিয়ে সারাবিশ্বে যে অস্থিরতা বিরাজ করছে, তার বিপরীতের ছবি ‘জান্নাত’।

‘জান্নাত’ পরিচালনা করেছেন মোস্তাফিজুর রহমান মানিক। ছবিতে সাইমনের নায়িকা মাহিয়া মাহি। ‘পোড়ামন’-এর পর এই ছবিতে আবার তারা পর্দায় ফিরছেন। আরও আছেন মিশা সওদাগর, আলী রাজ, শিমুল খান প্রমুখ। যৌথভাবে ছবির চিত্রনাট্য করেছেন আসাদ জামান এবং সুদীপ্ত সাঈদ। সংগীত পরিচালনা করেছেন আরফিন রুমি।