২১ আগস্ট স্মরনে না‘গঞ্জ মহানগর আ‘লীগের মিলাদ মাহফিল

নগর সংবাদ (আজকের নারায়নগঞ্জ):  ২১ আগস্টের শহীদদের স্মরণে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ২০ আগষ্ট সেমবার বিকেলে ২নং রেলগেইট আওয়ামালীগের কার্যালয়ে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের উদ্যোগে এই মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক অ্যাড খোকন সাহা, সহ সভাপতি রোকনউদ্দিন আহমেদ, যুগ্ম সম্পাদক আহসান হাবিব, জিএম আরমান, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মাহমুদা মালাসহ মহানগর আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দরা।
এসময় গনমাধ্যমে দেয়া এক প্রতিক্রিয়ায় আনোয়ার হোসেন বলেন, ২১ আগস্ট বাংলাদেশের ইতিহাসে ন্যাক্কারজনক ঘটনা সৃষ্টি করেছিল তৎকালীন বিএনপি জোট সরকার। জাতির জনকের কন্যা শেখ হাসিনাকে হত্যার পরিকল্পনার মধ্যে দিয়ে এদেশের রাজনীতি নষ্ট করার একটা প্রক্রিয়া শুরু করেছিল। ২১ আগস্ট গ্রেনেড হামলায় শেখ হাসিনা আল্লাহর রহমতে রক্ষা পেলেও আইভী রহমানসহ ২১ জন তাজা প্রাণ সেদিন শহীদ হয়েছিল।
তিনি আরো বলেন, আমরা এই ধরনের ষড়যন্ত্রের রাজনীতি পরিহার করে আগামী দিনে সুন্দর বাংলাদেশ গঠনের লক্ষ্যে জাতির জননের কন্যা শেখ হাসিনার নেতৃত্বে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার জন্য আহবান জানাচ্ছি।
মিলাদ শেষে ২১ আগস্ট নিহতের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। পাশাপাশি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ দেশবাসীর মঙ্গল কামনা করেও দোয়া করা হয়।