প্রাইভেটকারে ১১ লাখ টাকার মদসহ গ্রেফতার মিরাজ

ফতুল্লা(আজকের নারায়নগঞ্জ):  ফতুল্লা থানাধীন শিবু মার্কেটের সামনে থেকে প্রায় ১১ লক্ষ টাকার বিদেশী মদসহ মিরাজ (২৮) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)।

সোমবার (২০ আগস্ট) বেলা সাড়ে ১২টায় গোপন সংবাদের ভিত্তিতে শিবু মার্কেটের শ্যামলী বাস কাউন্টারের সামনে পাকা রাস্তার উপর থেকে মিরাজকে হাতেনাতে গ্রেপ্তার করে ডিবি।সে নেয়াখালি জেলার লক্ষীপুর কলিকাপুরের মৃত আবুল খায়েরের ছেলে। বর্তমানে রাজধানীর শনির আখড়ায় বসবাস করে।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখার (ডিবি) পরিদর্শক মো. এনামুল হকের নেতৃত্বে সঙ্গীয় উপ পরিদর্শক (এসআই) ফিরোজ আহম্মেদ মুন্সি, উপ পরিদর্শক প্রকাশ চন্দ্র সরকার, সহকারী উপ পরিদর্শক (এএসআই) মো. বকুল মিয়া ও ফোর্সসহ বিশেষ অভিযান পরিচালনা করে।

এ সময় ফতুল্লা থানাধীন শিবু মার্কেটের শ্যামলী বাস কাউন্টারের সামনে পাকা রাস্তার উপর থেকে একটি সিলভার কালারের প্রাইভেট কার (ঢাকা মেট্রো-গ ১২-৪২৩৩) আটক করে ডিবি পুলিশ। গাড়ির ভেতরে বিভিন্ন ব্রান্ডের ৪৫ কার্টুন বিদেশী মদ পাওয়া যায়।
জানা গছে, উক্ত মদের আনুমানিক মূল্য ১০ লক্ষ ৮০ হাজার টাকা। এ সময় মিরাজ নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ। গেপ্তারকৃত ব্যক্তির বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে।