শেখ হাসিনার কারণেই আমরা বীরের জাতি — এ্যাড. দিপু

বন্দর(আজকের নারায়নগঞ্জ):  বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী প্রধাণমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ূ ও ২১শে আগষ্টের ট্র্যাজেডিতে আইভী রহমানসহ নিহত সকল শহীদদের রুহের মাগফেরাত কামনায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করেছেন বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় কমিটির অন্যতম সদস্য এ্যাডভোকেট আনিসুর রহমান দিপু।

সোমবার সকাল ১১টায় শহরের নতুন কোর্ট এলাকাস্থ তার নিজস্ব কার্যালয়ে বন্দরের একরামপুর এলাকার নেকর আলী ও সাহিদা বেগমের হাতে ওই চেয়ারসমূহ তুলে দেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলে বিশিষ্ট আইনজীবি এ্যাডভোকেট উত্তম,এ্যাডভোকেট ইমতিয়াজ আহমেদ রাজিব ও এ্যাডভোকেট মোঃ সালাউদ্দিন।

হুইল চেয়ার বিতরণকালে এ্যাডভোকেট আনিসুর রহমান দিপু বলেন,আমার নেত্রী জননেত্রী শেখ হাসিনার মানবতার নেত্রী। আমরা চাই প্রাণের নেত্রী হৃদয়ের নেত্রী আমাদের মাঝে আরো ১শ’ বছর বেঁচে থাক। জননেত্রী শেখ হাসিনা যতদিন বেঁচে থাকবেন এ দেশে অভাব-অনটন থাকবেনা। মমতাময়ী মা শেখ হাসিনা বেঁচে থাকলে বাংলাদেশ অচিরেই উন্নত রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠা পাবে ইনশাল্লাহ। জননেত্রী শেখ হাসিনার কারণেই আমরা বীরের জাতি হিসেবে মাথা উঁচু করে কথা বলতে পারছি।

৭৫’র ১৫ আগষ্ট বঙ্গবন্ধুকে এবং ২১শে আগষ্ট আইভী রহমানসহ ২২জন জাদরেল নেতা-কর্মীকে যারা হত্যা করেছে তারা জানোয়ারের চেয়েও হিংস্র প্রাণী ছাড়া আর কিছুই নয়। একাত্তুরের পরাজিত শত্রুরা বংশানুক্রমে এখনো বেঁচে আছে যে কারণে ১৫ আগষ্ট এবং ২১আগষ্টের জন্ম দিয়ে ফের নতুন করে ষড়যন্ত্রের অপচেষ্টায় লিপ্ত রয়েছে। আমি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং ২১শে আগষ্টের গ্রেনেড হামলায় নিহত আইভী রহমানসহ সকল শহীদদের বিদেহী আত্নার মাগফেরাত কামনা করছি।