দুঃস্থদের মাঝে ‘ফ্রেন্ডস সার্কেল ফতুল্লা’র ঈদ সামগ্রী বিতরন

 

আজকের নারায়নগঞ্জঃ আর্তমানবতার কল্যানে নিবেদিত প্রান হয়ে কাজ করে যাচ্ছে ফতুল্লার জনপ্রিয় স্বেচ্ছাসেবী সংগঠন ফ্রেন্ডস সার্কেল ফতুল্লা।

ফতুল্লা,তক্কারমাঠ,সেহারচরসহ আশপাশ এলাকার নিরন্ন অসহায় মানুষের মুখে এক চিলতে স্নিগ্ধ হাসি ফুটিয়ে তুলতে এবং সেসব দুঃস্থ মানুষের মাঝে ঈদের আনন্দ ছড়িয়ে দিতে প্রতিবারের মত এবারও আয়োজন করে ঈদ সামগ্রী বিতরনী কর্মসূচী।

২০ আগষ্ট সোমবার বিকালে সংগঠনের কার্যালয়ের সামনে ফ্রেন্ডস সার্কেল ফতুল্লার উদ্যোগে ওই এলাকার প্রায় পাঁচ শতাধিক অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী হিসেবে বিতরন করা হয় সেমাই,চিনি প্যাকেটজাত তরল দুধ।

দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরনকালে বক্তব্য রাখেন ফ্রেন্ডস সার্কেল ফতুল্লা সভাপতি লুৎফর রহমান স্বপন,সাধারণ সম্পাদক আনিসুজ্জামান অনু,সহসভাপতি আবুল ছিদ্দিকী।

সংগঠনের যুগ্ম সম্পাদক সেলিম মুন্সীর সঞ্চালনায় এ সময় আরো উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক মোক্তার হোসেন,অর্থ সম্পাদক সাইফুল ইসলাম বাদল,দপ্তর সম্পাদক বিশ্বজিত বাড়ৈ দেবন,সমাজকল্যান সম্পাদক মজিবুর রহমান,ক্রীড়া সম্পাদক শফিকুল ইসলম সেন্টু,  প্রচারসম্পাদক জয়নাল আবেদীন, সদস্য জহিরুল ইসলাম,জেলা যুবলীগ নেতা সানোয়ার হোসেন জুয়েল,ফতুল্লা মডেল প্রেসক্লাবের প্রচার ও দপ্তর সম্পাদক মোখলেসুর রহমান তোতা,সাংবাদিক আঃ মান্নানসহ আরো অনেকে।