সিদ্ধিরগঞ্জে বিরোধ মীমাংসার জন্যে ডেকে কুপিয়ে জখম

সিদ্ধিরগঞ্জ(আজকের নারায়নগঞ্জ):

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে মিজমিজি কান্দাপাড়া এলাকায় পূর্ব শত্রুতার জের ধরে দু’পক্ষের সংঘর্ষে দু’জন গুরুতর আহত হয়েছেন। হামলায় একজনের হাতের একটি আঙুল বিচ্ছিন্ন হয়ে গেছে। আহতদের স্থানীয় প্রো-অ্যাকটিভ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের ঢাকা মেডিকেলে পাঠিয়ে দেন।

সোমবার (১৬ অক্টোবর) দুপুর সাড়ে ১২টায় সিদ্ধিরগঞ্জের সাহেবপাড়া পঞ্জায়েত মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- মিজমিজি পশ্চিমপাড়া এলাকার রোকন হাজীর ছেলে রাজু (৩০) এবং মাদ্রাসা রোড এলাকার কবির (২৫)।

জানা যায়, মিজমিজি কান্দাপাড়া এলাকায় পূর্বের বিরোধ মিমাংশা করতে রাজু ও কবির সাহেবপাড়া এলাকায় যায় রাসেলের লোকজনের সঙ্গে কথা বলতে। তখন তাদের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে হামলা করা হয়। এতে রাজু ও কবির গুরুতর আহত হয়।

আহত কবির জানায়, কথাবার্তার একপর্যায় বিল্লালের নেতৃত্বে কাদের, সুজন, আকবর, সুমনসহ কয়েকজন চাপাতি দ্বারা হামলা করে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, দেশীয় ধারালো অস্ত্র দিয়ে রাজু ও কবিরকে কোপানো হয়। নিজেদের রক্ষা করতে তারা দৌঁড়ে ওয়ার্ড আওয়ামীলীগের অফিসে প্রবেশ করে। হামলাকারীরা সেখানে গিয়েও হামলা করে এবং অফিসের চেয়ার ভাঙচুর করে।

প্রো-একটিভ হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক জানায়, প্রাথমিক চিকিৎসা শেষে আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের অবস্থা আশঙ্কাজনক।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ ফয়সাল আলম জানান, কোন পক্ষই সঠিকভাবে কিছু বলছে না। তবে পূর্বের বিরোধ মীমাংসা করতে আসলে মারামারির ঘটনা ঘটে। এতে দুইজন গুরুতর আহত হয়েছে।