আটচল্লিশ এ পা রাখলেন জনপ্রিয় নাট্য নির্মাতা এস এম কামরুজ্জামান সাগর

বিনোদন ডেস্ক(আজকের নারায়নগঞ্জ):

সাতচল্লিশ পেরিয়ে আটচল্লিশ এ পা রাখলেন” বাবারা সব পারে” ও “অবদান” খ্যাত সময়ের জনপ্রিয় ও আলোচিত নাট্য নির্মাতা এস এম কামরুজ্জামান সাগর।

১৯৭৩ সালের আজকের এইদিনে ঢাকার অভিজাত এলাকা বনানীতে জন্ম ও বেড়ে ওঠা এস এম কামরুজ্জামান সাগর ছোটবেলা থেকেই সাংস্কৃতিক কর্মকা্ন্ডে নিজেকে সম্পৃক্ত করেন। তারই ধারাবাহিকতায় ১৯৯৮ সাল থেকে নির্মাতা হিসেবে নিজেকে তুলে ধরেন দর্শকদের সামনে।

একের পর এক নির্মান করেন নাটক, ডকুমেন্টারি ও মিউজিক ভিডিও। যার মধ্যে মিউজিক ভিডিও রয়েছে ১০০টি, ডকুমেন্টারি ৩০ টি এবং ৫০টিরও বেশি নাটক নির্মান করেন তিনি। তবে ২০২০ সালটি ছিল তার জন্য সফলতার বছর।

“বাবারা সব পারে এবং “অবদান ” নাটক দুটি নির্মান করে তুমুল আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিনত হন। বলা চলে এস এম কামরুজ্জামান সাগরের বৃহস্পতি এখন তুংগে। চমৎকার গল্পে ও নির্মানশৈলী দেখিয়ে দর্শকদের মন জয় করা এই জনপ্রিয় নাট্য নির্মাতা এস এম কামরুজ্জামান সাগরের জন্মদিনে জানাচ্ছি প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন।

আগামীদিনগুলো হোক আরো সুন্দর, যে স্বপ্ন নিয়ে আপনার পথচলা সেটা হোক আরো মসৃন। আপনার শুভ জন্মদিনে সেটাই প্রত্যাশা।জয়তু এস এম কামরুজ্জামান সাগর, জয়তু —