আজকের নারায়নগঞ্জ ডেস্কঃ

সিদ্ধিরগঞ্জে ৪ বছর বয়সী শিশুকে ধর্ষন চেষ্টার অভিযোগে লম্পট আলী(৪২)কে গ্রেফতার করেছে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ। বুধবার(১১ নভেম্বর) তাকে গ্রেফতার করা হয়। সে স্থানীয় এক হোটেলে মেসিয়ার হিসাবে কর্মরত ছিল।

এর আগে সোমবার(৯ নভেম্বর) নাসিকের ৮নং ওয়ার্ডের চৌধুরীবাড়ি এলাকার মামুন খানের বাড়ীতে সংঘটিত ঘটনা ধামাচাপা দেয়ার চেষ্টা চালায় বাড়ীওয়ালা।

জানা যায়- কমল ও প্রতিবন্ধী পলি দম্পতি ৪ বছরের মেয়ে কাকনকে নিয়ে মামুন খানের বাড়িতে ভাড়ায় থাকে। ধর্ষক আলী ও এই বাড়িতে ভাড়া থাকে। গত সোমবার কমল-পলি দম্পতি মেয়েকে নানির কাছে রেখে কাজে গেলে, আনুমানিক ৩ টায় ধর্ষক আলী চকলেটের লোভ দেখিয়ে শিশু কাকনকে তার ঘরে ডেকে নিয়ে যায়।

অতপর ধর্ষনের চেষ্টাকালে শিশুটি ব‍্যাথায় কান্না করলে ধর্ষক আলী শিশুটিকে ছেড়ে দেয়। পরবর্তীতে ঘটনা ধামাচাপা দিতে বাড়িওয়ালা মামুন খান ধর্ষক আলীকে আর্থিক জরিমানা করে শালিস করার চেষ্টা করেন।

তবে ঘটনা প্রকাশ পেয়ে গেলে বুধবার(১১ নভেম্বর) সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের একটি টিম এস আই মেহেদীর নেতৃত্বে ধর্ষক আলীকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়। এ সময় এলাকার জনগণ ধর্ষকের কঠোর শাস্তি দাবি করে।