সোনারগাঁ(আজকের নারায়নগঞ্জ): জননেত্রী শেখ হাসিনা যাকেই আমাদের মাঝে পাঠাবে তার জন্যে আমরা সোনারগা আওয়ামীলীগ তার জন্যে কাজ করে যাবো। ঐক্যের ডাকের মাধ্যমে একত্রিত হয়ে আমরা সোনারগা আওয়ামীলীগ এই নির্বাচন লড়তে চাই। সেই ডাকের মধ্যে আহবায়ক কমিটি যে অনৈক্যের প্রমাণ দিয়েছে সোনারগা পৌরবাসী তা কিন্তু জানে। যখন জাতীয় পার্টির সংসদ সদস্য আমাদের হুমকি দেয় তখন কিন্তু আহবায়ক কমিটির কাউকে আমাদের পাশে পাই না। আপনাদের মন যদি পরিষ্কার থাকতো তাহলে এই মিটিং বানচাল করার পায়তারা আপনার করতেন না। আপনারা আসলে দলের চেয়ে নিজ স্বার্থকে ভালোবাসেন। আপনারা নির্যাতিত নিপীড়িত নেতাকর্মীদের পাশে না থেকে অর্থের পিছনে ঘুরেন। জননেত্রী যে দায়িত্ব পালনের জন্যে আপনাদের আহবায়ক কমিটি দিয়েছে সেই কমিটির ভার আপনারা নিতে পারেন না, সম্মেলন হওয়ার পর তখন কি করবেন! আবার আজকে মিটিং বানচালের জন্যে নেতাকর্মীদের ফোন দিয়ে হুমকি দেন।

বুধবার(১১ নভেম্বর) বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিকেলে সোনারগা উপজেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সাংসদ আব্দুল্লাহ আল কায়সার হাসনাত একথা বলেন।

তিনি বলেন, বর্তমান সোনারগা আওয়ামী যুবলীগ কমিটি দায়িত্ব নেয়ার পর সোনারগা রাজনীতির ধারা পরিবর্তন করার জন্য আওয়ামীলীগের সকল নেতাকর্মীদেরকে ঐক্যবধ্য করার জন্যে কমিটির সভাপতি রফিকুল ইসলাম নান্নু ও সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের নিরলস পরিশ্রমে আজকের এই সভা জনসমুদ্রে রূপ নিয়েছে। এই সভা যাতে সফল না হয়, এই সভাতে আমাদের নেতাকর্মীরা উপস্থিত না হয় সেজন্য জাতীয় পার্টির সংসদ সদস্যের প্রেত্মাতারা আমাদের মেয়রপ্রার্থীসহ নেতাকর্মীদের হুমকি দিয়েছে। নির্বাচনের জন্যে আমাদের সবাইকে সজাগ এবং সচেতন থাকতে হবে। অনেক খেলা হয়েছে আওয়ামীলীগের নেতাকর্মীদের নিয়ে আর কোনো খেলা আমরা খেলতে দিবো না।

এসময় সোনারগা উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু’র সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন’র সঞ্চালনায় উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সম্পাদক এ.এইচ.এম মাসুদ দুলাল,কেন্দ্রীয় সেচ্ছাসেবকলীগ নেতা অ্যাড. ইকবাল হোসেন, মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, সোনারগা উপজেলা যুবলীগের সাবেক সভাপতি একেএম মাহফুজুর রহমান, সোনারগা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ফয়সাল হাসান বাবু, যুগ্ম সম্পাদক আব্দুস সালাম, পৌরসভা যুবলীগের সহ-সভাপতি হাজী অপু সারোয়ার, পৌরসভা সেচ্ছাসেবকলীগের সভাপতি খোকন মোল্লা প্রমুখ।