আড়াইহাজার(আজকের নারায়নগঞ্জ):

বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে আড়াইহাজার উপজেলা যুবলীগ। এ উপলক্ষে বুধবার(১১ নভেম্বর) দুপুরে উপজেলা শহীদ মিনার মাঠ চত্বরে উপজেলা যুবলীগ আলোচনা সভা ও আনন্দ মিছিল করেছে।

উপজেলা যুবলীগের সভাপতি আহাম্মদুল কবির উজ্জ্বলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য আলহাজ নজরুল ইসলাম বাবু।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও মেয়র আলহাজ সুন্দর আলী, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সিরাজুল ইসলাম ভূইয়া, যুবলীগ নেতা নাজমুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মোজাম্মেল হক জুয়েল, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম ভূইয়া, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কাজী রাজীবুল ইসলাম জুয়েলসহ ইউপি চেয়ারম্যান, উপজেলা আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনের নেতারা।

সংসদ সদস্য আলহাজ নজরুল ইসলাম বাবু বলেন, আওয়ামী লীগের সাথে যুবলীগের নিবিড় সম্পর্ক রয়েছে। দেশের সকল দুর্দিনে আওয়ামী লীগ এবং যুবলীগ গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছে। এই ভূমিকা ম্লান করা যাবে না। এই ভূমিকা আরো উজ্জ্বল করতে হবে। সংগঠন, দেশ ও জনগণের জন্য যুবলীগের ত্যাগ কোনদিন ম্লান হবেনা উল্লেখ করে তিনি বলেন, যুবলীগ যদি তাদের নীতি-আদর্শে চলে তাহলে সংগঠন আরো অধিক শক্তিশালী হবে।
যুবলীগের প্রতিষ্ঠাতা শহীদ শেখ ফজলুল হক মণির প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে সাংসদ বলেন, দেশে দক্ষ যুবশক্তি বিনির্মাণের দায়িত্ব যুবলীগকে নিতে হবে। অর্থনৈতিকভাবে সমৃদ্ধশালী বাংলাদেশ গড়তে হলে যুবশক্তিকে কাজে লাগাতে হবে।