আজকের নারায়নগঞ্জ ডেস্কঃ

যুবলীগের নেতাকর্মীদের নিজেদেরকে কেক কাটার মধ্যে সীমাবদ্ধ না রাখার আহবান জানিয়ে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন মেয়র সেলিনা হায়াৎ আইভী বলেছেন,মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যে কর্মকান্ড ঘরে ঘরে পৌছে দেয়ার দায়িত্ব দিয়েছেন আপনারা তা পালন করবেন। কারণ যুব মানেই তারণ্য, যুব মানেই উদ্যম, এই যুব সমাজ মানুষের মনে আশা জাগায়। মাননীয় প্রধানমন্ত্রী সাধারণ মানুষের জন্যে ও দেশের জন্য যে কাজ গুলো করছেন, সেজন্য বিভিন্নভাবে আমাদের বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে। অর্থাৎ সরকারের বিরুদ্ধে অপপ্রচার চলছে। তা থেকে কিভাবে ভালো কাজগুলোকে তুলে ধরে মানুষের কাছে পৌছে দেয়া যায় সে দায়িত্ব যুবলীগ যেন পালন করে।

বুধবার (১১ নভেম্বর) বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক আলী আহম্মদ রেজা উজ্জলের পক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

বক্তব্য শেষে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মহানগর যুবলীগের নেতৃবৃন্দদের নিয়ে কেক কাটেন তিনি।

এর আগে দেওভোগের বঙ্গবন্ধু চত্ত্বরে জাতীর জনকের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় মহানগর যুবলীগের নেতৃবৃন্দরা।

এসময় মহানগর যুবলীগের সিনিয়র সহ-সভাপতি কামরুল হুদা বাবুর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, জেলা যুবলীগের সভাপতি ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল কাদির,আদিনাথ বসু, মহানগর যুবলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক খালিদ হাসান, ১৫নং ওয়ার্ড যুবলীগের সভাপতি বিপ্লব বসু, মহানগর যুবলীগ নেতা হারুন, রুবেল, হিমেল খান, আলামিন, বন্দর থানা যুবলীগ নেতা শফিউল্লাহ বাবু প্রমুখ।