আজকের নারায়নগঞ্জ ডেস্কঃ

বিআইডব্লিউটিসি ওয়ার্কার্স ইউনিয়ন (সিবিএ) নারায়ণগঞ্জ ডক ইয়ার্ড-১ এর সাবেক সভাপতি,উপ সহকারী প্রকৌশলী জনাব মাহমুদ আলী( মামুন) এর অকাল মৃত্যুতে শোক জানিয়ে দোয়া মাহফিলের আয়োজন করেছেন সংগঠনটির ঢাকা অঞ্চল শাখা।

বুধবার(১১ নভেম্বর) বাদ জোহর বিআইডব্লিউটিসির প্রধান কার্যালয়ের মসজিদে আল্লাহর নিকট তার রুহের মাগফিরাতের জন্য মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়।

মোনাজাতের পূর্বে উক্ত অনুষ্ঠানে মরহুম মাহমুদ আলীর প্রতি শ্রদ্ধা জানিয়ে বক্তব্য রাখেন জাতীয় শ্রমিকলীগের নবনির্বাচিত সহসভাপতি ও বিআইডব্লিউটিসি ওয়ার্কার্স ইউনিয়ন (সিবিএ) সভাপতি মোঃমহসিন ভূইয়া।

উল্লেখ্য, মাহমুদ আলী দীর্ঘদিন যাবত লিভার ক্যান্সারে ভোগছিলেন এবং হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত ৬ নভেম্বর শুক্রবার বাদ জুম্মা তিনি মারা যান।

মরহুম মাহমুদ আলী নারায়নগঞ্জের বন্দর থানার কদমরসুল ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি মরহুম সামসুল হকের ছেলে এবং বর্তমানে ২৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সামসুজ্জামান ও সাংবাদিক আনিসুজ্জামান অনু‘র ভাই।

এ ছাড়াও জাতীয় শ্রমিকলীগের সাবেক সভাপতি শুক্কুর মাহমুদের ভাতিজা ও জাতীয় শ্রমিকলীগের নবনির্বাচিত সহসভাপতি ও বিআইডব্লিউটিসি ওয়ার্কার্স ইউনিয়ন (সিবিএ)সভাপতি মহসিন ভূঁইয়ার সমন্ধি।