বন্দর প্রতিনিধি(আজকের নারায়নগঞ্জ):

বন্দরে বয়স্ক ও অসচ্ছল প্রতিবন্ধি ভাতার বই বিতরন করা হয়। নাসিক ২৩ নং ওর্য়াডের প্রায় ২৮ জনের হাতে এ বই তুলে দেওয়া হয়। যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ১১ নভেম্বর ( বুধবার) সকালে নাসিক ২৩ নং ওর্য়াড কার্যালয় হতে এই বই বিতরন করা হয়।

নাসিক কাউন্সিলর ও মহানগর সেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক সাইফুদ্দিন আহম্মেদ দুলাল প্রধানের সভাপতিত্বে অনুষ্ঠানটি হয়।

অনুষ্ঠানে বন্দর উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মোঃ মনির হোসেন বলেন, এ বই প্রস্তুতসহ আনুঙ্গিক খরচ কাউন্সিলর দুলাল ভাই দিয়েছে। প্রতিটি বই প্রাপককে সোনাকান্দা ডকইয়ার্ড শাখা সোনালী ব্যাংকে যাওয়ার জন্য ১শ করে নগদ টাকা দেন কাউন্সিলর দুলাল প্রধান। যা অন্য কোন জনপ্রতিনিধির ক্ষেত্রে দেখি নাই বলেও মনির হোসেন জানান।

এ সময় কাউন্সিলর সাইফুদ্দিন আহম্মেদ দুলাল প্রধান বলেন, এ বই ও ভাতা আপনাদের আমানত। জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার বয়স্ক, অসচ্ছল ও প্রতিবন্ধিদের কথা চিন্তা করে এ উদ্যোগ নিয়েছে। আওয়ামীলীগ সরকার মানুষের ভাগ্য উন্নয়নের জন্য কাজ করে। দেশ ও জাতির কল্যানে সরকার কাজ করছে। আর তার ক্ষুদ্রতম কর্মী হিসাবে জনগনের জন্য কিছু কাজ করতে পেরে নিজেকে ধন্য বলে মনে করি।

এ সময় সমাজ সেবক জসিম উদ্দিন প্রধান, জাকির প্রধান, রিপন প্রধান,অনিক তালুকদার অপু , শান্ত তালুকদারসহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন