স্টাফ রিপোর্টার (আজকের নারায়নগঞ্জ): তিন দফা দাবীতে বাংলাদেশ বিচার বিভাগীয় কর্মচারী অ্যাসোসিয়েনশন নারায়ণগঞ্জ জেলা শাখার উদ্যোগে ব্যানার টানিয়ে এক ঘন্টা কর্ম বিরতি কর্মসূচি পালন করেছে।

মঙ্গলবার ( ১০ নভেম্বর) সকালে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নারায়ণগঞ্জ আদালতের জজ কোর্ট ও ম্যাজিস্ট্রেট কোর্টের কর্মচারীরা এ কর্ম বিরতি কর্মসূচি পালন করেন।

এসময় বাংলাদেশ বিচার বিভাগীয় কর্মচারী অ্যাসোসিয়েনশন নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি ও জেলা নাজির মোঃ কামরুল হুদার সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন সহ সভাপতি সিজেএম কোর্টের নাজির মাহববুর রেজা, সাধারণ সম্পাদক মো: দেলোয়ার, সাংগঠনিক সম্পাদক মাসুদুর রহমান, ব্র্যাঞ্চ সহকারী জাকির, সম্রাট ও মাসুদ প্রমুখ।

তাদের তিন দফা দাবীগুলো হলো- অধস্তন আদালতের কর্মচারীদেরকে বিচার বিভাগীয় কর্মচারী হিসেবে গণ্য করে বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিস বেতন স্কেলের আলোকে বেতন ভাতা প্রদান করতে হবে, সকল ব্লক পদ বিলুপ্ত করে যুগোপযোগী পদ সৃজন পূর্বক হাইকোর্ট বিভাগ ও মন্ত্রণালয়ের ন্যায় যোগ্যতা ও জ্যেষ্ঠতার ভিত্তিতে প্রতি ৫ বছর অন্তর অন্তর পদোন্নতি গ্রেড প্রদানের ব্যবস্থা করতে হবে ও অধস্তন সকল আদালতের কর্মচারীদের নিয়োগ বিধি সংশোধন করে এক ও অভিন্ন নিয়োগ বিধিমালা প্রদান করতে হবে