স্টাফ রিপোর্টার (আজকের নারায়নগঞ্জ): নারায়ণগঞ্জ জেলা পাবলিক প্রসিকিউটর এডভোকেট এস এম ওয়াজেদ আলী খোকন বলেন, সৎ ও নিষ্ঠার সাথে পাঁচ বছর রাষ্ট্রের পক্ষে দায়িত্ব পালন করছি। ২০১৫ সালের এই দিনে নারায়ণগঞ্জ জেলা পাবলিক প্রসিকিউটর হিসেবে রাষ্ট্রের গুরুত্বপূর্ণ দায়িত্ব আমার উপর অর্পিত হয়। আমি তা অক্ষরে অক্ষরে পালন করার চেষ্টা করছি।

সোমবার ( ৯ নভেম্বর) এডভোকেট এস এম ওয়াজেদ আলী খোকনের পাবলিক প্রসিকিউটর এর দায়িত্ব গ্রহণের পাঁচ বছর পূর্তি উপলক্ষে একটি বিশেষ সাক্ষাৎকারে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি আরও বলেন, কাজ করতে গেলে ভূল হতেই পারে পাঁচ বছর পাবলিক প্রসিকিউটর হিসেবে রাষ্ট্রের পক্ষে দায়িত্ব পালন করতে গিয়ে যদি আমার অজান্তে কোনো ভুল করেও থাকি, তাহলে তার জন্য আমি রাষ্ট্রের কাছে ক্ষমা চাই। রাষ্ট্রের কাছে আমি ঋণী কারণ রাষ্ট্রের গুরুত্বপূর্ণ দায়িত্ব দিয়ে আমাকে রাষ্ট্রের সেবা করার সুযোগ করে দিয়েছে। আজ পাঁচ বছর হলো সেই দায়িত্ব পালন করে রাষ্ট্রের সেবা করে যাচ্ছি। নারায়ণগঞ্জের সকল আইনজীবী ও আমার শুভাকাঙ্ক্ষীদের কাছে দোয়া প্রার্থনা করছি, বাকি সময়টুকু যেনো সৎ ও নিষ্ঠার সাথেই রাষ্ট্রের দায়িত্ব পালন করতে পারি।