পারভীন ওসমান ও আজমেরীকে ডেকে নিয়ে কথা বললেন এরশাদ

আজকের নারায়নগঞ্জঃ   পারভিন ওসমান ও আজমেরী ওসমানকে ডেকে নিয়ে প্রয়াত সাংসদ বীর মুক্তিযোদ্ধা নাসিম ওসমানের স্মৃতিচারণ করলেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ। ১লা জুন শুক্রবার জাতীয় পার্টির চেয়ারম্যান এর বাসভবনে তারাঁ সৌজন্য সাক্ষাত করেছেন বলে বিশ্বস্ত সূত্রে জানা গেছে। এসময় নাসিম ওসমানের সহধর্মিনী পারভিন ওসমান ও একমাত্র উত্তরসূরী আজমেরী ওসমানের সাথে কুশল বিনমিয় করেন এবং পরিবারের সার্বিক খোজঁখবর নেন।

সূত্র মতে, বাংলাদেশের সাবেক সেনা প্রধান, এককালীন প্রধান সামরিক প্রশাসক ও রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদের খুব আস্থাভাজন ছিলেন নারায়ণগঞ্জ-৫ আসনের সাবেক সাংসদ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নাসিম ওসমান। হঠাৎ করেই নাসিম ওসমানকে খুব বেশী স্মরণ হলে তাঁর পরিবারের সাথে সাক্ষাত করার সিদ্ধান্ত নেন। আর এ তলবে সাড়া দিয়ে তারঁ পরিবার হাজির হলে আবেগাপ্লুত হয়ে পড়েন সাবেক এই রাষ্ট্রপতি। এসময় নাসিম ওসমানকে নিয়ে র্দীঘ পথচলার নানা স্মৃতিচারণ করেন।

তিনি বলেন, নাসিম ওসমান যে কতটা জনপ্রিয় ছিলো এটা তারঁ কর্মফলই বলে দেয়। এমনি এমনি তো আর চারবারের নির্বাচিত জাতীয় সংসদ সদস্য হয়নি। আজ এই রমজান মাসে তাকে খুব বেশী মনে পড়ছে কারণ সে আল্লাহ ভক্ত একটা মানুষ ছিলো। এজন্যই ডেকে আনা। আর বিশেষ করে আজমেরীকে দেখলে নাসিমের প্রতিচ্ছবি ভেসে আসে। নাসিম আজমেরীর কথা অনেক বলতো। আজ সে নাই এটা ভাবলে অনেক খারাপ লাগে।