স্টাফ রিপোর্টার(আজকের নারায়নগঞ্জ): সোনারগাঁয়ের মেঘনা সুগার মিলের ৩২০বস্তা ফ্রেশ চিনি চুরি হয়ে যাওয়ার ঘটনায় ২৪ ঘন্টার মধ্যে ৩ জনকে গ্রেফতার করেছে নারায়ণগঞ্জ গোয়েন্দা শাখা (ডিবি)। এ সময় চুরি হয়ে যাওয়া ২৫৯ বস্তা চিনি উদ্ধারসহ একটি ট্রাক জব্দ করা হয়।

বুধবার (৪ নভেম্বর) বগুড়ার শিবগঞ্জ থেকে ট্রাক চালক সুমনকে, পাবনার ঈশ্বরদী থেকে তজম আলী ও জুবায়ের আহমেদ লিংকন নামের ৩ জনকে গ্রেফতার করা হয়।

বৃহস্পতিবার দুপুরে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মোলনে অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) জাহেদ পারভেজ চৌধুরী এই তথ্য জানান।

তিনি জানান, গত ৩১ অক্টোবর সন্ধ্যায় মেঘনা সুগার মিলের ৩২০ বস্তা ফ্রেশ চিনি সিলেটের এসএ ট্রেডার্সে প্রেরণের জন্য রওনা দেয়। কিন্তু ট্রাক চালক সুমন প্রামাণিক ও তার হেলপার চিনিগুলো সিলেটে না নিয়ে পাবনার ঈশ্বরদী এলাকার তজম আলীর কাছে বিক্রি করে দেন। এ ঘটনার প্রেক্ষিতে গত ৪ অক্টোবর বগুড়ার শিবগঞ্জ থেকে সুমনকে গ্রেফতার করা হয়। পরে সুমনের দেওয়া প্রাপ্ত তথ্যের ভিত্তিতে পাবনা থেকে তজম আলী ও হেলপার জুবায়ের আহমেদকে ২৫৯ বস্তা চিনিসহ গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের সাতদিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

সংবাদ সম্মোলনে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) সুবাস চন্দ্র সাহা, সিনিয়র সহকারী পুলিশ সুপার (ট্রাফিক) সালেহ উদ্দিন, জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন প্রমুখ।