বন্দর প্রতিনিধি(আজকের নারায়নগঞ্জ): শপথ গ্রহন শেষে, এক প্রতিক্রিয়ায় নব নির্বাচিত মেম্বার সাব্বির আহমেদ ইমন বলেন, আমি জনগণের সেবক হয়ে এ ওয়ার্ডের প্রতিটি মানুষের সেবা করতে চাই. এলাকার উন্নয়ন করে সন্ত্রাস ও মাদক মুক্ত করতে চাই, সেবক হয়ে সেবা করতে চাই। আমি সবার দোয়া ও সহযোগিতা নিয়ে এলাকার উন্নয়ন করবো আশা রাখি।

বৃহস্পতিবার(৫ নভেম্বর) বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে এ শপথ বাক্য পাঠ করান বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা শুক্লা সরকার।

এসময় উপস্থিত ছিলেন বন্দর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও বন্দর উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব এমএ রশিদ। বন্দর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সালিমা হোসেন শান্তা, বন্দর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব এহসান আহমেদ, আওয়ামীলীগ নেতা শাহজাহান মোল্লা, মিজানুর রহমান, মিনহাজ, সাহাবুদ্দিন ফাহিম সিও, যুবলীগ নেতা রাসেল আহমেদ, উপজেলা অফিস সুপার ফাহিম উদ্দিন, একাউন্টেন্ট মাসুম রানা প্রমুখ।

উল্লেখ্য : ইউসুফ মেম্বারের মৃত্যুতে এ আসনটি শুন্য হয়। গত ১০ অক্টোবর এ আসনে উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়। এ নির্বাচনে ইউসুফ মেম্বারের স্ত্রী রত্না বেগমকে পরাজিত করে সাব্বির আহমেদ ইমন নির্বাচিত হন। তিনি সর্ব মোট ভোট পান ৬৫৪ টি।