আজকের নারায়নগঞ্জ ডেস্কঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে মুড়াপাড়া ডিগ্রি কলেজ ছাত্রদলের কমিটি ঘোষণা করেছে জেলা ছাত্রদল। ঘোষিত কমিটিতে আহবায়ক করা হয়েছে শাওন ভূঁইয়া শাকিলকে, সদস্য সচিব করা হয়েছে আকিব হাসানকে।

সোমবার(২ নভেম্বর) মুড়াপাড়া ডিগ্রি কলেজ ইউনিটসহ নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের অন্তর্ভুক্ত ৮ টি ইউনিট কমিটির অনুমোদন প্রকাশ করা হয়েছে।

এর আগে গত ৫ অক্টোবর কমিটি অনুমোদন করেন জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনি ও সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম সজীব।

কমিটি পাবার পর কলেজ ইউনিট ছাত্রদল নতুন করে প্রাণ পেয়েছে। কলেজ শাখা ছাত্রদলের নেতাকর্মীদের মধ্যে নতুন করে উৎসাহ উদ্দীপনা ও সক্রিয়তা ফিরে এসেছে। নতুন নেতৃত্ব দলের জন্য কাজ করবে এবং কলেজে শিক্ষার্থীদের স্বার্থে কথা বলবে বলে দায়িত্বপ্রাপ্তরা জানিয়েছেন।

আহবায়ক শাওন ভূঁইয়া শাকিল জানান, কমিটি ঘোষণা করায় দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, দলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মোস্তাফিজুর রুহমান ভূঁইয়া দিপু, ছাত্রদলের কেন্দ্রীয় কমিটি, বিভাগীর সাংগঠনিক টিম ও জেলা কমিটির প্রতি ধন্যবাদ জানান তিনি। দলের জন্য সর্বোচ্চ ত্যাগ স্বীকার করা এবং সংগঠনকে শক্তিশালী করতে কাজ করবে নতুন কমিটি।

সদস্য সচিব আকিব হাসান জানান, দলের প্রতি অনুগত থেকে আমরা সকল কিছুর উর্ধে আমাদের অর্পিত দায়িত্ব পালন করতে সচেষ্ট থাকবো। দল ও নেতাদের নির্দেশনা মেনে বর্তমান স্বৈরাচার সরকারকে সরাতে আন্দোলন সংগ্রামেও আমরা সক্রিয় থাকবো।