স্টাফ রিপোর্টার ( আজকের নারায়নগঞ্জ): নারায়ণগঞ্জ জেলা পাবলিক প্রসিকিউটর এডভোকেট এস এম ওয়াজেদ আলী খোকন বলেন, নারায়ণগঞ্জে মাদকের ব্যপারে পুলিশ প্রশাসন, র‍্যাব বিজিবি ও মাদক অধিদপ্তরসহ সকল আইন শৃংখলা বাহিনী একযোগে কাজ করছে। বিজ্ঞ আদালতে আমি পাবলিক প্রসিকিউটর হিসাবে পুলিশের পক্ষে মামলা পরিচালনা করি।

মঙ্গলবার(০৩ নভেম্বর) বিকেলে নারায়ণগঞ্জ সদর মডেল থানা আয়োজিত ওপেন হাউজ ডে’তে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি আরও বলেন, এই ওপেন হাউজ ডেতে যদি জনপ্রতিনিধি, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেম্বার, এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ এবং স্কুল, কলেজ, মাদ্রাসা ও মসজিদে প্রধান ব্যক্তিদের রাখা যায় তাহলে অপরাধ অনেকটা কমবে এবং বিভিন্ন সমস্যা সমাধান হবে।

এসময় নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আসাদুজ্জামান’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোঃ জায়েদুল আলম, আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলোগের যুগ্ম সম্পাদক শাহ নিজাম, জেলা কমিউনিটি পুলিশিং’র সভাপতি ডা. শাহ নেওয়াজ, নাসিক কাউন্সিলর অসীত বরণ বিশ্বাস, জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিখন সরকার শিপন, নারায়ণগঞ্জ কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ রুম্মন রেজা, নারায়ণগঞ্জ সদর মডেল থানা কমিউনিটি পুলিশিং’র সভাপতি শংকর সাহা প্রমুখ।