স্টাফ রিপোর্টার (আজকের নারায়নগঞ্জ): নারায়ণগঞ্জ ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আসলাম হোসেন বলেন,সমাজের সমস্যাগুলো চিহ্নিত করে কমিউনিটি পুলিশিং’র সাথে পুলিশের সমন্বয় করে বাস্তবধর্মী পদক্ষেপ নিতে হবে। এই জন্যে আমাদের দরকার তথ্য।

শনিবার(৩১ অক্টোবর) ফতুল্লা মডেল থানার আয়োজনে থানা প্রাঙ্গণে কমিউনিটি পুলিশিং ডে ২০২০ উপলক্ষে আলোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ওসি আসলাম আরো বলেন. একসময় আমাদের সোর্স ছিলো, এখন আমরা সোর্স বয়কট করেছি। এজন্যে আপনাদের সহযোগিতা দরকার। আপনাদের সহযোগিতায় আমরা যেকোনো সমস্যার স্থায়ী সমাধান দিতে পারবো। সেজন্য পুলিশদেরও স্বচ্ছ হতে হবে। দলমত ভেদাভেদ ভুলে গিয়ে নিজ এলাকার শান্তিশৃঙ্খলা রক্ষার্থে সবাইকে এগিয়ে আসতে হবে, যাতে কমিউনিটি পুলিশিং গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

বক্তব্য শেষে কমিউনিটি পুলিশিং ডে ২০২০ উপলক্ষে একটি র‍্যালী বের করা হয়। র‍্যালী শেষে আমন্ত্রিত অতিথিদেরকে নিয়ে কেক কাটা হয়।

এসময় আরো উপস্থিত ছিলেন, বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ফতুল্লা থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম শওকত আলী, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল, ফতুল্লা ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান লুৎফর রহমান স্বপন, ফতুল্লা কমিউনিটি পুলিশং’র সভাপতি মীর মোজাম্মেল আলী, সাধারণ সম্পাদক মোস্তফা কামাল প্রমুখ।