ফতুল্লা(আজকের নারায়নগঞ্জ): ঐক্যবদ্ধ হয়ে সকল ষড়যন্ত্রের জবাব দিতে হবে মন্তব্য করে নারায়নগঞ্জ জেলা যুবদলের সভাপতি শহিদুল ইসলাম টিটু বলেছেন, দূর্বার
আন্দোলনের মাধম্যেই এ সরকারের পতন ঘটাতে হবে। তাই এখন থেকে আর প্রতিবাদ নয় প্রতিটি ক্ষেত্রেই গড়ে তুলতে হবে প্রতিরোধ।

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন উপলক্ষে কুতুবপুর ইউনিয়ন যুবদল আয়োজিত আলোচনা সভা, দোয়া মাহফিল ও কেককাটা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

শুক্রবার(৩০ অক্টোবর) কুতুবপুর ইউনিয়ন যুবদলের আহবায়ক মোঃ ঈসমাইল খানের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে যুবদল সভাপতি আরো বলেন,আগামীতে প্রতিটি থানা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে যুবদলের কমিটি গঠন করা হবে। যুবদল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে সকল ষড়যন্ত্রের জবাব দিতে হবে। শহীদ জিয়ার হাতে গড়া বিএনপি ও সহযোগি সংগঠনের নেতাকর্মীদের ধ্বংস করার পায়তারা শুরু হয়েছে। আগামী দিনে সকল ষড়যন্ত্রকারীদের দাঁত ভাঙ্গা জবাব দেয়া হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আনিসুর রহমান, সহ-সাধারণ সম্পাদক মোঃ কামাল উদ্দিন, ফতুল্লা থানা যুবদলের সদস্য সচিব সালাউদ্দিন। এছড়াও উপস্থিত ছিলেন, কুতুবপুর ইউনিয়ন যুবদলের যুগ্ম আহবায়ক মাসুম আহম্মেদ, নুরুল ইসলাম তেলা, মোঃ মোস্তাফিজ, সুমন, রফিক ও রিপন প্রমুখ।
আলোচনাসভা, দোয়া ও মিলাদ মাহফিল শেষে কেকে কাটা হয়।