ফতুল্লা(আজকের নারায়নগঞ্জ): ফতুল্লার যমুনা ডিপোর পাশে চোরাই তেলের ঘুন্টি ঘরে অগ্নিকাণ্ডের ঘটনায় রেস্টেরেন্টসহ দুটি দোকান পুড়ে গেছে।

পঞ্চবটিস্থ যমুনা ডিপোর বিপরীত পার্শ্বে অবস্থিত বিসমিল্লাহ রেস্তোরার পাশে কালামের চোরাই জ্বালানী তেলের গোডাউন থেকে ছড়িয়ে পরা আগুন প্রায় আধা ঘন্টার চেষ্টায় নিয়ন্ত্রণে এনেছে ফায়ার সার্ভিসের বিসিক ইউনিট।

শুক্রবার (৩০ অক্টোবর) রাত সাড়ে দশটার দিকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয় বলে নিশ্চিত করেছেন ফায়ার সার্ভিসের সিনিয়র ষ্টেশন অফিসার মোঃ কাজল মিয়া।

কাজল মিয়া বলেন, প্রথমে আগুনের খবর পেয়ে আমাদের ইউনিট ঘটনাস্থলে গিয়ে কাজ শুরু করে। এরপর প্রায় আধাঘন্টা চেষ্টার পর দশটা ৫৮ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছি। আগুনের ঘটনায় জ্বালানী তেল, রেস্টুরেন্ট ও আরো দুটি দোকানের ক্ষতি হয়েছে।

ক্ষয়ক্ষতির পরিমাণ জানাতে গিয়ে তিনি বলেন, ‘আগুনে আনুমানিকভাবে ৩ লাখ ৭০ হাজার টাকার ক্ষয়ক্ষতি হয়েছে ।

প্রত্যক্ষদর্শীরা জানান, আগুন লাগার কিছুক্ষণ পরই ফায়ার সার্ভিসের কর্মীরা উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

এমন অগ্নিকাণ্ডের ঘটনায় ফতুল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন বলেন, প্রথমে থানা থেকেই ফায়ার সার্ভিসকে অবহিত করা হলে তারা আগুন নিয়ন্ত্রণে আনেন। আগুনের সূত্রপাত সম্পর্কে তদন্ত করছে ফায়ার সার্ভিস । আর এই রেস্টুরেন্টটির পাশে যে জ্বালানী চোরাই তেলের ঘুন্টিঘর রয়েছে তার জন্য আমাদের থানার কয়েকজন কর্মকর্তা কাজ চালিয়ে যাচ্ছে ।