ফতুল্লা(আজকের নারায়নগঞ্জ): কুতুবপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক হাজী মীর হোসেন মিরু বলেছেন, যে শিশুর মাঠ নেই তার কোন শৈশব নেই।একটি মাঠ একটি শিশুর মাঝে ভালবাসার সেতুবন্ধন রচনা করে।কিন্তু আজকের শিশুরা চার দেয়ালে বন্দি। মনোবিকাশে তারা সুযোগ পাচ্ছে না। আসক্ত হয়ে পড়ছে ফেসবুকে।ফেসবুক এ প্রজন্মকে মাথা নত করা জাতিতে পরিনত করছে।যুব সমাজ মাদকাসক্ত হয়ে নিজে ধ্বংস হওয়ার পাশাপাশি পরিবারকে অন্ধকারে ঠেলে দিচ্ছে। এ সবকিছুই হচ্ছে মাঠের অভাবে।

তিনি আরো বলেন,যুবকরা হচ্ছে আগামীদিনের ভবিষ্যত। এদেরকে আগামীর অপার সম্পদে পরিনত করতে হলে ক্রীড়া ও সাংস্কৃতিক কর্মকান্ডে সম্পৃক্ত করতে হবে নেশামুক্ত সুন্দর জীবন গঠনে খেলাধুলার ভুমিিকা অপরিসীম।

শুক্রবার (৩০ অক্টোবর) বিকেলে পাগলা বউবাজার মল্লিকবাড়ি মাঠে রাজিব স্মৃতি এল ই ডি কাপ ডিগবার ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুতুবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো: জসিম উদ্দিন,

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা ইউনুস দেওয়ান, কুতুবপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল খালেক মুন্সি, সাবেক ১৪ পঞ্চায়েত কমিটির সভাপতি মোজাফফর সিং, রাজিব এর পিতা আসু তালুকদার , নারায়ণগঞ্জ পুজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক রাজিব তালুকদার , জাতীয় দলের ক্রিকেটার রনি তালুকদার ,প্রমুখ। এছড়াও উপস্থিত ছিলেন ছাত্রলীগ নেতা আক্তারুজ্জামান লিমন, যুবলীগ নেতা আতিকুল ইসলাম খোকন, মো: মোক্তার হোসেন, জামাল, নুর ইসলাম, নাইম হোসেন ইদরান প্রমুখ।

উদ্বোধনী খেলায় আর্জেন্টিনার দুই ষ্ট্রাইকার মিথুন ও রিদয়ের দেওয়া ২- ০ গোলে ব্রাজিলকে পরাজিত করে পূর্ন পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে। খেলায় রেফারীর দায়িত্ব পালন করেন মো: শাহীন।