স্টাফ রিপোর্টার(আজকের নারায়নগঞ্জ): রাসূলে পাক সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম এর শানে কটুক্তিকারীদের আর কোন ছাড় নয়। প্রয়োজনে কারবালার হাতিয়ার নিয়ে নামবো তবুও নবীর শানে কোনো বেয়াদবী বরদাস্ত করবোনা।

এমনি প্রতিজ্ঞার প্রত্যায়ে পবিত্র জশনে জুলুস ঈদ-এ-মিলাদুন্নবী (সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম) উপলক্ষে নারায়নগঞ্জ নগরীতে জশনে জুলুস মিছিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার(৩০ অক্টোবর) সকালে পবিত্র জশনে জুলুস ঈদ-এ-মিলাদুন্নবী (সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম) উদযাপন কমিটি নারায়ণগঞ্জ জেলার উদ্যোগে নগর ভবনের সামনে থেকে জশনে জুলুস মিছিল বের হয়। এসময় মিছিলটি নগরীর প্রধান প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে পুণরায় নগর ভবনের সামনে এসে শেষ হয়।

মিছিল শেষে বাংলাদেশ আহলে সুন্নাত ওয়াল জামাত’র সভাপতি ও ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের চেয়ারম্যান আল্লামা সৈয়দ বাহাদুর শাহ মােজাদ্দেদী বলেন,রাসূলেপাক সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামকে এই দুনিয়ার বুকে প্রেরন করা হয়েছে মানবতার মুক্তির দূত হিসেবে। প্রিয় নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম এই দুনিয়ার বুকে আইয়ামে জাহিলিয়াতের যুগে এসে সারাবিশ্বে শান্তি, ন্যায় ও সত্যকে প্রকাশ করেছেন এবং তার আদর্শকে কেয়ামত পর্যন্ত অনুকরণীয় হিসেবে প্রতিষ্ঠা করে গেছেন যা বিধর্মীরাও পর্যন্ত স্বীকার করে। কিন্তু অত্যন্ত দুঃখ ও পরিতাপের বিষয়, আজ এই একুশ শতকে এসেও আমরা দেখতে পাচ্ছি যারা নিজেদেরকে মানবতার ফেরিওয়ালা বলে সারাবিশ্বে প্রচার করে সেই ইউরােপ বিশেষ করে ফ্রান্স থেকে রাসূলেপাক সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম এর শানে ব্যঙ্গচিত্র প্রকাশসহ ইসলাম ধর্মের বিরুদ্ধে একের পর এক কটুক্তি করে ইসলামকে হেয় করার অপচেষ্টা ও বিশ্ব শান্তিকে বিনষ্ট করার যড়যন্ত্র করছে। রাসূলে পাক সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম এর শানে কটুক্তিকারীদের আর কোন ছাড় নয়। প্রয়োজনে কারবালার হাতিয়ার নিয়ে নামবো তবুও নবীর শানে কোনো বেয়াদবী বরদাস্ত করবোনা।

তিনি বলেন, বাংলাদেশে প্রতিনিয়ত আইন শৃঙ্খলার অবনতি, নারী শিশুর নিরাপত্তার অভাব পরিলক্ষিত হচ্ছে। আজ সামাজিক অবক্ষয় চূড়ান্ত পর্যায়ে গিয়ে পৌঁছেছে যার একমাত্র কারণ আমরা রাসূলেপাক সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম এর আদর্শ থেকে বিচ্যুতি হয়ে গিয়েছি । কুরআন সুন্নাহের আইন বাস্তবায়ন হলে আজ এই সমাজের এই অধপতন হতােনা । যেই দেশে রাষ্ট্রকে যারা নিরাপত্তা প্রদান করে তাদের নিরাপত্তা নাই সেখানে সাধারণ মানুষের নিরাপত্তার কথা চিন্তা করাই দূরহ। আজকের এই সমাবেশ থেকে সরকারের প্রতি দাবী জানাই আইনের যথাযথ প্রয়োগ ও দ্রুত কার্যকর করে বাস্তবায়ন করতে হবে। আসুন সকল মতবাদকে ভুলে গিয়ে সমাজের সর্বস্তরে রাসূলেপাক সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম এর আদর্শ বাস্তবায়নে ঐক্যবদ্ধ হয়ে কাজ করি।

এসময় পবিত্র জশনে জুলুস ঈদ-এ-মিলাদুন্নবী (সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম) উদযাপন জেলা কমিটির সভাপতি জামাল উদ্দিন মৃধার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) সেলিম রেজা।

আরাে উপস্থিত ছিলেন, সৈয়দ আলমগীর শাহ মােজাদ্দেদী, সৈয়দ জাহের শাহ মােজাদ্দেদী, সৈয়দ মাহমুদ শাহ মােজাদ্দেদী।পবিত্র জশনে জুলুস ঈদ-এ-মিলাদুন্নবী (সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম) উদযাপন জেলা কমিটির উপদেষ্টা রহমতুল্লাহ খন্দকার সেন্টু, সাধারণ সম্পাদক মোঃ শাহাদাত হােসেন শ্যামল, বাংলাদেশ হিজবুর রাসূল (দঃ) কমিটি, নারায়ণগঞ্জ জেলা কমিটির সাধারণ সম্পাদক

মােঃ নুরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মাওলানা শহীদুল ইসলাম আল-আবেদী, প্রচার সম্পাদক মােঃ রাজু আহম্মেদ প্রমুখ।