আজকের নারায়নগঞ্জ ডেস্কঃ রূপগঞ্জ থেকে উদ্ধার হয়েছে সোনারগাঁয়ের নিখোঁজ অটো চালক মো. আলম (৩২) এর লাশ। সে সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নের উত্তর কাজীপাড়া গ্রামের আমিন মিয়ার ছেলে।

শুক্রবার (২০ অক্টোবর) সকালে রূপগঞ্জ এলাকার ভুলতা পাওয়ার হাউজ সংলগ্ন গাবতলী এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়। এ সময় তার হাত-পা বাধাঁ ও চোখ উপড়ানো অবস্থায় ছিল।

সোনারগাঁ তালতলা পুলিশ ফাঁড়ির ইনচার্জ আহসান উল্লাহ জানান, গত মঙ্গলবার দুপুর ২টার দিকে মো. আলম তার ব্যাটারী চালিত অটো রিক্সাটি যাত্রী পরিবহনের জন্য বাড়ী থেকে বের হয়ে সন্ধ্যার দিকে নিখোঁজ হন। নিখোঁজ হওয়ার পর তাকে বিভিন্ন জায়গায় খোঁজাখুজির পর না পেয়ে বুধবার আলমের বাবা থানায় একটি সাধারণ ডায়েরী করেন।

আজ শুক্রবার সকালে কে বা কাহারা তার পরিবারকে জানায় রূপগঞ্জ উপজেলার শুরু ও সোনারগাঁ উপজেলার শেষ প্রান্ত ভুলতা পাওয়ার হাউজ এলাকায় রাস্তার পাশে একটি হাত-পা বাঁধা ও চোখ উঠানো লাশ পড়ে আছে। খবর পেয়ে আলমের পরিবার সেখানে গিয়ে আলমের লাশ নিশ্চিত করে।

এ ঘটনায় রূপগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

উল্লেখ্য, গত ২মাস আগেও আড়াইহাজার উপজেলায় সোনারগাঁয়ের এক অটো চালকের হাত-পা বাধা চোখ উঠানো অবস্থায় লাশ উদ্ধার করা হয়।