এবার চাঁদাবাজি মামলায় গ্রেফতার ফতুল্লার সেই তাপু

ফতুল্লা(আজকের নারায়নগঞ্জ): এর আগে জুয়ার বোর্ড থেকে সহযোগিসহ গ্রেফতার হয়েছিলেন নারায়ণগঞ্জের ফতুল্লার অভিজাত ব্যবসায়ীদের ক্লাব দি ইউনাইটেড এসোসিয়েশনের সভাপতি তোফাজ্জল হোসেন তাপু।

এবার তিনি চাঁদাবাজির মামলায় গ্রেফতার হলেন সেই অভিজাত ক্লাব থেকেই।

২০ লাখ টাকা চাঁদার দাবিতে দেয়াল ভাঙ্গা ও হুমকি দেয়ার অভিযোগে স্থানীয় হোসেন জুট মিলের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মেহেদী হোসেনের দায়ের করা মামলায় তাপুকে গ্রেফতার করে ফতুল্লা মডেল থানার পুলিশ।

বুধবার (২৮ অক্টোবর) রাত সাড়ে আটটার দিকে তাপুকে গ্রেফতার করা হয়েছে বলে আজকের নারায়নগঞ্জ ডট কমকে নিশ্চিত করেছেন ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আসলাম হোসেন।

তিনি জানান, ফতুল্লার ধর্মগঞ্জ এলাকার হোসেন জুট মিলের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মেহেদী হোসেন বুধবার সন্ধ্যায় থানায় এসে তাপুর বিরুদ্ধে চাঁদাবাজি ও হুমকির অভিযোগ এনে একটি মামলা দায়ের করেন৷ সেই মামলায় তোফাজ্জল হোসেন তাপু ছাড়াও কামাল হোসেন, আব্দুল মমিনসহ অজ্ঞাতনামা ১০ থেকে ১২ জনকে আসামী করা হয়েছে।

ওসি আসলাম হোসেন আরো জানান , তাপুকে গ্রেফতার করে থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে৷ মামলার অন্য আসামিদের গ্রেফতারে অভিযান চলছে৷

উল্লেখ্য, এর আগে ২০১৯ সালের ৩ অক্টোবর বৃহস্পতিবার মধ্যরাতে ডিবি পুলিশ অভিযান চালিয়ে সভাপতি তাপুসহ কামাল হোসেন ওরফে গলাকাটা কামাল শামসুজ্জামান, মোস্তাফিজুর রহমান, ইকবাল হোসেন, এবিএম শফিকুল ইসলাম ও আফজাল হোসেনকে জুয়া খেলার অপরাধে গ্রেফতার করে।

জুুয়া আইনে আদালতে পাঠানোর পর মুচলেকা ও জরিমানা দিয়ে মুক্তি পায় নানা অপকর্মের হোতা জুয়ারু তোফাজ্জল হোসেন তাপুসহ অন্যান্যরা ।