আল্লাহকে রাজি-খুশি করাতে রাজনীতি করছি- শামীম ওসমান

ফতুল্লা(আজকের নারায়নগঞ্জ):  নির্বাচন নিয়ে আপাতত ভাবছেন না বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান। তিনি বলেছেন, আমি নির্বাচনের জন্য আসি নাই। নির্বাচন করবো কি করবো না, তা পরের বিষয়। আমি শুধু আপনাদের দোয়া চাই। আপনারা শেখ হাসিনার জন্য দোয়া করবেন। তিনি যেন আবার দেশের প্রধানমন্ত্রী হন।

শনিবার (১৮ আগস্ট) দুপুরে সদর উপজেলার বক্তাবলীতে ইউনিয়ন আওয়ামী লীগের জাতীয় শোক দিবসের অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোঃ আফাজ উদ্দিন ভূঁইয়া’র সভাপতিত্বে অনুষ্ঠানে এসময় আরও উপস্থিত ছিলেন- ফতুল্লা থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম শওকত আলী। বক্তাবলী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ কামরুল ইসলাম, ফতুল্লা থানা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ আবুল হোসেন, বক্তাবলী ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ বাবুল মিয়া, জেলা পরিষদের সদস্য মোঃ জাহাঙ্গীর হোসেন, জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি, ভিপি আলমগীর হোসেন, ফতুল্লা থানা যুবলীগের যুগ্মসাধারন সম্পাদক আনোয়ার হোসাইন প্রমুখ।

অনুষ্ঠানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ পরিবারের সকল শহীদদের রুহের মাগফিরাত কামনায় দোয়া করা হয়। পরে সকল দুঃস্থদের মাঝে রান্না করা খিচুরী বিতরণ করেন শামীম ওসমান।

অনুষ্ঠানে শামীম ওসমান আরও বলেন, আমি এখন আল্লাহকে রাজি-খুশি করাতে রাজনীতি করছি। নারায়ণগঞ্জের প্রায় ৯শ’ ইমামকে নিয়ে দেশের সর্ববৃহৎ ঈদজামাতের প্রস্তুতি নিচ্ছি। আপনারা দোয়া করবেন আল্লাহ যেন তা কবুল করেন।

এর আগে শামীম ওসমান কাশীপুরে শোক দিবসের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। বক্তাবলী থেকে তিনি ফতুল্লার ধর্মগঞ্জের চতলার মাঠে শোক দিবসের অনুষ্ঠানে যোগ দেন।