ফতুল্লায় গৃহবধূকে কু-প্রস্তাব পুলিশ সোর্স শান্ত’র বিরুদ্ধে অভিযোগ

 

নিজস্ব প্রতিবেদক: নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় স্বামীর অনুপস্থিতিতে গৃহবধূকে কু-প্রস্তাব, রাজি না হওয়ায় গৃহবধূসহ তার স্বামীকে প্রাণে মেরে ফেলার হুমকির অভিযোগ উঠেছে পুলিশের সোর্স শান্ত’র বিরুদ্ধে।

শুক্রবার (২৩ অক্টোবর) দুপুর ২ ঘটিকার সময় সোর্স শান্ত তার ব্যবহিত মোবাইল নাম্বার থেকে কল করে এই কু-প্রস্তাব ও হুমকি প্রদান করে বলেও অভিযোগে উল্লেখ করা হয়।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানায় পাগলা, পশ্চিম নন্দলালপুর এলাকার গৃহবধূ বাদী হয়ে, পাগলা, পশ্চিম রসুলপুর পাঁচতলা সংলগ্ন এলাকার আঃ রাজ্জাকের ছেলে সোর্স শান্ত (৩০) কে আসামি করে একটি লিখিত অভিযোগ দায়ের করেন (যাহার নং-১১৬১০)।

অভিযোগ সূত্রে জানাযায়, সোর্স শান্ত একজন মাদকসেবনকারী ও খারাপ প্রকৃতির লোক। উক্ত বিবাদী গৃহবধূর স্বামীর অনুপস্থিতিতে বিভিন্ন সময় তাকে কু-প্রস্তাব দিয়ে আসছিল। তাকে এহেন কর্মকাণ্ড করিতে নিষেধ করিলে গৃহবধূ ও তার স্বামীকে অকথ্য ভাষায় গালিগালাজ করে। গৃহবধূ ও তার স্বামীকে জানে মেরে ফেলার হুমকি প্রদর্শন করে। শুক্রবার দুপুরে বিবাদী তার ব্যবহিত মোবাইল নাম্বার (০১৯১——-৩৫৩) থেকে কল করে গৃহবধূর স্বামীকে বলে যে, ‘তোর বউকে আমার কু-প্রস্তাবে রাজি হইতে বল, আর যদি রাজি না হয়, তাহা হইলে আজ হোক কিংবা কাল হোক তোকেসহ তোর বউকে দেখিয়া লইবো’ এই কথা বলিয়া অকথ্য ভাষায় গালিগালাজ করে।

উক্ত বিবাদী আরো বলে যে,’তুই যদি এই নিয়ে বাড়াবাড়ি করিস তাহা হইলে আজ হোক কিংবা কাল হোক তোকে সহ তোর পরিবারের সবাইকে তুলিয়া নিয়া জানে মারিয়া ফেলিব’। সোর্স শান্ত’র এমন কর্মকাণ্ডে গৃহবধূ ও তার পরিবার দারুণভাবে নিরাপত্তাহীণতায় ভুগছেন। গৃহবধূ ও তার পরিবারের যে কোনো বড় ধারনের ক্ষতি সাধন করিতে পারে বলে তার আশংকা হচ্ছে বলেও অভিযোগে উল্লেখ করা হয়।