বিএনপি জামায়াত দেশকে অশান্ত করতে চেয়েছিল : শুক্কুর মাহমুদ

বন্দর(আজকের নারায়নগঞ্জ):  জাতীয় শ্রমিকলীগের সভাপতি শুক্কুর মাহমুদ বলেছেন, বঙ্গবন্ধুর জন্ম হয়েছে বলেই বাংলাদেশের জন্ম হয়েছে। পাকিস্তানীরা বন্ধবন্ধুকে ১১বার ফাঁসি দিতে চেয়েছিলো কিন্তু তার প্রতি জনমানুষের ভালোবাসা সকল ষড়যন্ত্রকে ধূলিসাৎ করেছে। আল্লাহর রহমতে সেদিন আমার নেত্রী শেখ হাসিনা ও তার বোন শেখ রেহেনা বেঁচে গিয়েছিলেন। তারা দেশে ফিরে অক্লান্ত পরিশ্রমের বিনিময়ে হাটি হাটি পা পা করে আওয়ামীলীগকে সংগঠিত করেছেন। বঙ্গবন্ধু কন্যা ৩বার প্রধাণমন্ত্রী নির্বাচিত হয়ে বিশ্ববাসীর কাছে দেশকে অন্যতম করে উপস্থাপন করেছেন।

বন্দরে জাতীয় শোক দিবস উপলক্ষ্যে শুক্রবার ১৭ আগস্ট ২১নং ওয়ার্ড শ্রমিকলীগের উদ্যোগে আয়োজিত দোয়া ও শোক সভার প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, স্বাধীন দেশকে বিএনপি জামায়াত অশান্ত করতে চেয়েছিল। তারা দেশকে অশান্ত করতে গিয়েই নিজেরাই কুপোকাত।

২১নং ওয়ার্ডস্থ শাহীমসজিদ পল্লীবিদ্যুৎ মোড় প্রাঙ্গনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর শ্রমিকলীগের সভাপতি কাজিমউদ্দিন প্রধান।

নাসিক ২১নং ওয়ার্ড শ্রমিকলীগের সাধারন সম্পাদক আল মামুনের সভাপত্বিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা জাতীয় পার্টির আহ্বায়ক আবুল জাহের, মহানগর শ্রমিকলীগের সিনিয়র সহ-সভাপতি আলী হোসেন, সহ-সভাপতি মজিবুর রহমান, মঞ্জুরুল আলম।

আরো উপস্থিত ছিলেন ২১নং ওয়ার্ড জাপার সভাপতি আব্দুর রশিদ কন্ট্রাক্টর, ২১নং ওয়ার্ড যুবলীগ নেতা সামসুল হাসান,বন্দর থানা ছাত্রলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মাইনুদ্দিন মানু, ২১নং ওয়ার্ড শ্রমিকলীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ রিপন, সহ-সভাপতি শিপন শেখ, শ্রমিক নেতা দেলোয়ার হোসেন, লিটন মিয়া প্রমুখ।