সিদ্ধিরগঞ্জের হাউজিং এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন,পাইপ জব্দ

সিদ্ধিরগঞ্জ(আজকের নারায়নগঞ্জ): সিদ্ধিরগঞ্জের হাউজিং এলাকা থেকে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের সহরযাগিতার অবৈধ ২’টি গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাসগ্যাস কর্তৃপক্ষ। গত শুক্রবার রাত ৯’টার দিকে তিতাসগ্যাস কর্মকর্তা মোঃ রফিকুল ইসলামের নেতৃত্বে এ সংযোগ বিচ্ছিন্ন করা হয় । এ সময় তিতাসগ্যাস কর্তৃপক্ষ সিদ্ধিরগঞ্জ হাউজিং কমিটির সাধারণ সম্পাদক জাভেদ মিয়ার ৪২০ ফুট অবৈধ গ্যাস পাইপ জব্দ করে।

সিদ্ধিরগঞ্জ থানার এসআই রফিকউদৌলা সঙ্গীংফোর্স নিয়ে ঘটনাস্থলে এসে তিতাস গ্যাস কর্তৃপক্ষকে আইন-শৃঙ্খলা রক্ষায় সার্বিক সহায়তা করেন। হাউজিংবাসীরা জানায়, হাউজিং কমিটির সাধারণ সম্পাদক জাভেদ, মোস্তফা, মুরগী লিটন, রফিক’র সহায়তায় রাতের অন্ধকারে অবৈধ দু’টি গ্যাসের লাইন নেওয়ার জন্য পৃথক ২’টি ৪২০ ফুট গ্যাস পাইপ ফেলে গ্যাসের মূল পাইপ থেকে সংযোগ নেওয়ার সময় খবর পেয়ে স্থানীয় সাংবাদিককর্মী, থানা পুলিশ ও তিতাস গ্যাসের লোকজন ছুটে এলে জাভেদ তার লোকবলসহ ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

হাউজিংবাসীরা আরও জানায়, জাভেদের নেতৃত্বে হাউজিং এলাকায় কয়েক শত অবৈধ গ্যাস সংযোগ দেওয়া হয়েছে।

এলাকাবাসী আরও জানায়, প্রতিটি অবৈধ গ্যাস সংযোগের জন্য প্রায় ২’লাখ থেকে ৩’লাখ টাকা হাতিয়ে নিচ্ছে হাউজিং কমিটির সাধারণ সম্পাদক জাভেদ মিয়া।

অবৈধ গ্যাস সংযোগ দিয়ে জাভেদ ও তার লোকবল কোটি কোটি টাকা হাতিয়ে নিয়েছে বলে অভিযোগ রয়েছে। এ ব্যাপারে জাভেদের মোবাইলে একাধিকবার ফোন করা হলেও তার মোবাইল ফোন বন্ধ থাকায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।