ঢাকা-চট্রগ্রাম সড়কে সিএনজিতে ছিনতাইকালে আটক ২

সোনারগাঁ(আজকের নারায়নগঞ্জ): ঢাকা চট্টগ্রাম মহাসড়কে ছিনতাইকালে জনতার সহায়তায় দুই ছিনতাইকারীকে আটক করেছে সোনারগাঁ থানা পুলিশ। আটককৃতরা হচ্ছে রনি (৪৫) ও আওলাদ হোসেন (৪৫)।

শনিবার(১৭ অক্টোবর) সকালে পিরোজপুর ইউনিয়নের আষাঢ়িয়ারচর এলাকায় একটি সিএনজিতে চালক ও যাত্রীবেসে যাত্রীর কাছ থেকে মোবাইল ও অর্থ ছিনিয়ে নেওয়ার অভিযোগে এলাকাবাসী তাদের আটক করে পুলিশে সোর্পদ করে।

এলাকাবাসীর বরাত দিয়ে সোনারগাঁ থানার এসআই পঙ্কজ দাস জানান, ঢাকা চট্টগ্রাম মহাসড়কের মেঘনা টোলপ্লাজা এলাকা থেকে আফসানা (৩০) নামের এক নারী তার দুই সন্তান নিয়ে একটি সিএনজিতে উঠেন। এরমধ্যে সিএনজিতে আগে থেকে এক পুরুষ যাত্রী বসা ছিল।

উপজেলার পিরোজপুর ইউনিয়নের আষাঢ়িয়ার চর এলাকায় আসা মাত্র সিএনজিতে থাকা পুরুষ যাত্রীটি ছুরি দিয়ে আফসানাকে হাতে আঘাত করে নারীযাত্রীর কাছ থেকে নগদ অর্থ ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এসময় ওই নারীর চিৎকারে পাশ দিয়ে যাত্রীবাহি নাফ বাস যাওয়ার সময় সিএনজিকে আটক করে পুরুষ যাত্রী ও চালককে নামিয়ে গণপিটুনী দিয়ে ৯৯৯ ফোন দিলে সোনারগাঁ থানা পুলিশ ঘটনাস্থল থেকে আহত অবস্থায় দুই যুবককে গ্রেফতার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ ব্যপারে সোনারগাঁ থানার ওসি রফিকুল ইসলাম জানান, ৯৯৯ ফোন পেয়ে আমরা আহত অবস্থায় দুই যুবককে আটক করে হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দিয়ে নারায়ণগঞ্জ জেলা আদালতে প্রেরণ করি।