নারায়ণগঞ্জ পুলিশের বিভিন্ন বিটে ধর্ষণ ও নারী নির্যাতনবিরোধী সমাবেশ

জাহাঙ্গীর হোসেন(আজকের নারায়নগঞ্জ):  নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার ১২বিটসহ বিভিন্ন বিট পুলিশিংএর আয়োজনে ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

ফতুল্লার কুতুবপুর ইউনিয়ন ৩নং বিট পুলিশের আয়োজনে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম হোসেন।

শনিবার (১৭ অক্টোবর) সকাল সাড়ে ১০টায় ফতুল্লার তক্কারমাঠ চত্বরে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

আরো উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা কমিউনিটি পুলিশিং এর সাধারন সম্পাদক মোস্তফা কামালসহ বিভিন্ন স্কুল কলেজের শিক্ষক-শিক্ষার্থী, জনপ্রতিনিধি, বিট পুলিশিং কমিটির অন্যান্য সদস্যগণ শিক্ষার্থীরা নারী নির্যাতন বিরোধী আলাদা আলাদা র‌্যালি নিয়ে সমাবেশে যোগ দেন। সমাবেশ শেষে একটি র‌্যালী বের হয়ে তক্কার মাঠ থেকে কাঠেরপুল পর্যন্ত প্রায় এক কিলোমিটার সড়ক প্রদক্ষিণ করে।

এ সময় ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম হোসেন বলেন, পুলিশ ২৪ ঘন্টা জনগনের নিরাপত্তায় রয়েছে। কিন্তু আপনার ঘরে আপনার সন্তানের নিরাপত্তা ব্যবস্থা আপনাকেই তৈরী করতে হবে। ছোট থেকেই লেখা পড়ার পাশাপাশি আচার ব্যবহার ও ভদ্রতা শিখাতে হবে। এ দায়িত্ব আপনার। প্রতিটি ঘর থেকে যদি ভদ্র শিক্ষি সন্তান বের হয় তাহলে এদেশে কোন অপরাধী থাকবেনা। কেউ কারো সঙ্গে প্রতারনা করতে পারবেনা। কারো মেয়েকে কারো সন্তানকে প্রলোভনে ফেলে ধর্ষন করতে পারবেনা।

এ সময় বিট পুলিশ অফিসারসহ কমিউনিটি পুলিশিং কমিটির সদস্য এবং স্থানীয় জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।