আইনী প্রক্রিয়ায় সামেদ আলীকে এলাকা ছাড়া করতে চায় এলাকাবাসী

ফতুল্লা(আজকের নারায়নগঞ্জ):  বক্তাবলীর আকবর নগরে সামেদ আলী বাহিনীর হাতে টেঁটার আঘাতে মৃত্যু বরণ করেছে মাটি ব্যবসায়ী জয়নাল আবেদীন। এতি মধ্যে উচ্চ আদালত থেকে জামিনে এসেছে জয়নাল হত্যা মামলার আসামীরা। শুক্রবার সকালে কেরনীগঞ্জের জাজিরায় জয়নাল হত্যা মামলার আসামীদের সবোর্চ্চ শাস্তির ব্যাপারে করনীয় বিষয়ে আবুল কাশেমের বাড়িতে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সামেদ আলী বাহিনীর কারনে নারায়ণগঞ্জ,মুন্সিগঞ্জ ও ঢাকা জেলাবাসীর কাছে অসভ্য মানুষ হিসেবে পরিচিত হতে হচ্ছে। আইনী প্রক্রিয়ার মাধ্যমে সামেদ আলীর পরিবারকে এলাকা ছাড়া করা হলে আর কোনদিন আকবর নগরে টেঁটাযুদ্ধ তো দুরের কথা কোন মারামারি হবেনা। শুক্রবার এমন বক্তব্য রাখেন বক্তারা।

উল্লেখ্য গত ৯ আগষ্ট আকবর নগরে সামেদ আলী ও রহিম হাজী বাহিনীর মধ্যে সংঘর্ষে সামেদ আলী বাহিনীর হাতে ব্যবসায়ী জয়নাল মন্ডল নিহত হয়। পরে তার স্ত্রী ফাতেমা বেগম বাদী হয়ে সামেদ আলীকে প্রধান আসামী,তার পাঁচ ছেলেসহ ১৪ জনের নাম উল্লেখ করে হত্যা মামলা দায়ের করে। নিহত জয়নাল মন্ডল কোন্ডা ইউনিয়নের ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি ছিলেন।

সভায় উপস্থিত ছিলেন, হাজ্বী ফুল চাঁন মাদবর,সামেদ আলীর প্রতিপক্ষ হাজ্বী আব্দুর,বালুচর ইউনিয়নের ৭ নং ওয়ার্ড মেম্বার আবজাল হোসেন,সাবেক মেম্বার ফিরোজ মিয়া, মোকতার হোসেন,খবির হোসেন,হাজী মোতালেব,ইয়ার হোসেন মাদবর,নির্যাতনে আহত নবী হোসেন ও কবির হোসেন প্রমুখ। এছাড়াও এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।