রাজউকের বাধায় পরিকল্পিত নগরায়ন করতে পারছি না- মেয়র আইভি

আজকের নারায়নগঞ্জ ডেস্কঃ রাজউক আমাদের জন্য একটা বাধা। তাদের বাধার কারনে পরিকল্পিত নগরায়ন করতে পারছিনা মন্তব্য করে নাসিক মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভি ক্ষোভ প্রকাশ করে বলেছেন, মামলা চলাবস্থায় রাজউক সিটি কর্পোরেশনের জায়গা বিক্রি করে দিয়েছে। নারায়ণগঞ্জের এক জনপ্রতিনিধি রাজউকের সাথে যোগসাজশে মামলা চলাবস্থায় সিটি করপোরেশনের জায়গা কিনে পপুলারের কাছে বিক্রি করে দিয়েছে।
রেলওয়ে অপরিকল্পিত উন্নয়ন পরিকল্পনা নিয়ে এগুচ্ছে।  যারা হাটার অধিকার কেড়ে নিচ্ছে নারায়ণগঞ্জের এক জনপ্রতিনিধি তাদের সহযোগিতা করছে।

তিনি আরো বলেন,মানুষের জন্য কাজ করতে গেলে জেলা প্রশাসক জায়গা দেয় না। কিন্তু সিমেন্ট কোম্পানি বা ব্যাক্তিকে অনায়াসে জমি বরাদ্দ করা হয়।  লুহিয়ার মাঠ জেলা প্রশাসক মামলায় জিতেও ব্যাক্তিকে দেয়ার জন্য কাজ করেছে।

মঙ্গলবার(১৩ অক্টোবর) সকালে নারায়নগঞ্জ সিটি করপোরেশনের ৯ম বাজেট পেশকালে তিনি এ ক্ষোভ প্রকাশ করেন।

করোনার কারনে সীমিত আয়োজনে নগরীর ২ নং রেলগেট এলাকায় অবস্থিত আলী আহম্মদ চুনকা নগর মিলনায়তনে এ বাজেট ঘোষণার সীমিত আয়োজন করা হয়।  সিটি করপোরেশনের কাউন্সিলর ও সাংবাদিকরা বাজেট অধিবেশনে অংশ নেন।

২০২০-২০২১ সনের নাসিকের ৭৫৫ কোটি টাকার বার্ষিক বাজেটে সবচেয়ে বেশি বরাদ্দ রাখা হয়েছে রাস্তা-ড্রেন-গভীর নলকূপ স্থাপন খাতে।