রাতেও বসতে পারবেনা হকারঃ পুলিশের পিটুনী খেয়ে থানা ঘেরাও হকারদের

আজকের নারায়নগঞ্জ ডেস্কঃ নারায়ণগঞ্জের চাষাঢ়ায় হকারদের পিটিয়েছে পুলিশ, প্রতিবাদে থানা ঘেরাও
নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়ায় ফুটপাতে হকার বসায় কয়েকজনকে পিটিয়েছে পুলিশ। এ ঘটনায় বিক্ষুব্দ হকাররা সদর মডেল থানা ঘেরাও করেছে।

সোমবার (১২ অক্টোবর) রাতে এ ঘটনা ঘটে।

রাত সাড়ে ৮টায় হঠাৎ করেই মিছিল নিয়ে বঙ্গবন্ধু সড়কে নেমে আসেন হকাররা। কয়েকশ’ হকারের একটি মিছিল বঙ্গবন্ধু সড়ক হয়ে সদর মডেল থানার সামনে গিয়ে জড়ো হয়। থানায় ভেতর প্রবেশ করতে না পেরে তারা থানার সামনেই অবস্থান নেয়। মারধরের প্রতিবাদে নানা স্লোগান দিতে থাকেন বিক্ষোভকারীরা।

এ সময় হকারদের নেতৃত্ব দিয়েছেন মহানগর হকার্সলীগের সভাপতি রহিম মুন্সি, জেলা হকার সংগ্রাম পরিষদের আহ্বায়ক আসাদুল ইসলাম, জেলা ব্যাংক কর্মচারী ফেডারেশনের সভাপতি আব্দুল কাদির।

এ বিষয়ে হকার নেতা রহিম মুন্সী বলেন, সন্ধার সময় হকাররা কিছু মালামাল নিয়ে বসেছিলাম। কিন্তু হটাত করে সিদ্দির নামের এক কনস্টেবল এসে আমাদের ৮ জন হকারকে ধাওয়া করে মারধর করে। এর মধ্যে ৩ জন গুরুত্বর আহত হয়। আমরা খবর পেয়ে থানা ঘেরাও করেছি। ওসির সাথে কথা হয়েছে। ওসি বলেছে, কনস্টেবলের এই কাজ একদমই ঠিক নয়। এর বিচার করা হবে।

সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আসাদুজ্জামান গনমাধ্যমকে বলেন, হকারের ফুটপাত দখল বিরুদ্ধে আমাদের প্রতিদিন একজন ইন্সপেক্টর পাঠাই। এই ধারাবাহিকতায় আজও তারা গিয়েছিলো তখনভয় দেখানোর জন্য হয়তো কাউকে আঘাত করেছে। তারা এসেছিলো আমাদের সাথে কথা হয়েছে। আমরা বলে দিয়েছি সকাল হোক বা সন্ধ্যা, হকার বসবে না।