এদেশের মানুষ এখন আর এই দুই দলকে ক্ষমতায় দেখতে চায় না- খোকা মোল্লা

ফতুল্লা(আজকের নারায়নগঞ্জ):  জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাংগঠনিক সম্পাদক ও নারায়ণগঞ্জ সদর উপজেলার আহবায়ক আলহাজ্ব সালাউদ্দিন খোকা মোল্লা বলেন, সামনেই আমাদের সুদিন অপেক্ষা করছে। এদেশের মানুষ এখন আর এই দুই দলকে ক্ষমতায় দেখতে চায় না।

এখনও ধর্মীয় উপাসনালয় থেকে লুট হয়, জমি দখল হয়, জাতীয় পার্টির ক্ষমতার থাকাকালীন এসব হয়নি। তাই মানুষ নতুনত্ব চায়। মানুষ আজ সকারের অত্যাচারে অতিষ্ঠ। তারা সন্ত্রাস ও দুর্নীতি চায় না। ভোটের মাধ্যমে দেশকে পরিবর্তন করতে হবে।

শুক্রবার (১৭ আগস্ট) বিকাল ৪টায় ফতুল্লার কাশিপুর ইউনিয়নের দেওভোগ মাদ্রাসা সংলগ্ন কাশিপুর ইউনিয়ন জাতীয় পার্টির সি: যুগ্ন আহবায়ক আলহাজ্ব মুন্সি কামাল হোসেন’র সভাপতিত্বে ও কাশিপুর ইউনিয়ন জাতীয় পার্টির সদস্য সচিব মশিউর রহমান সঞ্চলনায় সংগঠনের নেতাকর্মীদের নিয়ে এ মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ ছাড়াও তিনি আরো বলেন, জাতীয় পার্টি আগামীতে ক্ষমতায় এলে দুঃখী মানুষের পাশে দাঁড়াব। কে নির্বাচনে এলো বা না এলো এতে আমাদের কিছু আসে-যায় না। গণতন্ত্রের মূল বক্তব্যই হলো নির্বাচন।

জাতীয় পার্টি গণতন্ত্রে বিশ্বাসী। আমি নারায়ণগঞ্জ ৪ আসনে জাতীয় পার্টির জন্য আপনাদের কাছে ভোট চাই। আপনারা আমার পাশে থাকুন। আমি আপনাদের সমর্থন চাই। আপনারা সমর্থন দিলে আমি এই এলাকা থেকে নির্বাচন করতে চাই।

এ ছাড়াও আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সদর উপজেলার জাতীয় পার্টির সদস্য সচিব কাজী দেলোয়ার হোসেন, ফতুল্লা আঞ্চলিক শ্রমিক পার্টির সদস্য সচিব মোতালেব হোসেন ব্যাপারী, কাশিপুর ইউনিয়ন এর সদস্য আলী আক্কাছ, বক্তবলির আহবায়ক বারেক সরদার, বক্তবলী ইউনিয়ন সদস্য সচিব দেলোয়ার হোসেন মাতবর, হুমায়ন আহম্মেদ, হাবিবুল্লাহ, নজরুল ইসলাম, মোঃ সেলিম, শাহীন ও মোঃকামাল হোসেন প্রমুখ।