না‘গঞ্জ শহরের ফুটপাতে হকার ও অবৈধ পার্কিং উচ্ছেদে পুলিশী অভিযান

আজকের নারায়নগঞ্জ ডেস্কঃ নারায়ণগঞ্জ শহরের চাষাড়া থেকে নিতাইগঞ্জ পর্যন্ত সড়কের হকার ও অবৈধ স্ট্যান্ড(পার্কিং) উচ্ছেদ অভিযান চালিয়েছে জেলা পুলিশ।

শনিবার (১০ অক্টোবর) সকালে জেলা পুলিশ, গোয়েন্দা সংস্থা ও ট্রাফিক পুলিশের যৌথ অভিযান পরিচালিত হয়।

এসময় রাস্তার পাশে ফুটপাতের হকারদের উচ্ছেদ করা হয় এবং সড়কের অবৈধভাবে পার্কিং করা গাড়িদের লাইসেন্স নিয়ে নেয়া হয়।

উচ্ছেদ প্রসঙ্গে অতিরিক্ত পুলিশ সুপার(ডিবি) বলেন, ফুটপাত সাধারণ মানুষের চলাচলের জন্য। এখানে কোনো স্থাপনা থাকবে না। যারা বৈধ দোকানদার তারাও ফুটপাতের ৩০ থেকে ৫০ শতাংশ করে দখল করে বসে আছে। আজ উচ্ছেদ হয়েছে, কালকে থেকে মামলা হবে। জরিমানা বা মোবাইল কোর্ট না, আমরা মামলা করবো।

নারায়ণগঞ্জ জেলা ট্রাফিক পুলিশের সহকারি পুলিশ সুপার মো. সালেহ উদ্দিন, সদর থানার অফিসার ইনচার্জ(ওসি) মো.আসাদুজ্জামান, সদর থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) মোস্তাফিজুর রহমান, জেলা গোয়েন্দা সংস্থার(ডিবি) ইন্সপেক্টর হুমায়ুনসহ জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অন্যদিকে, চাষাড়া থেকে নিতাইগঞ্জ যাওয়ার পথে অভিযানে ছিলেন- জেলার বিশেষ শাখার(ডিএসবি) অতিরিক্ত পুলিশ সুপার শফিকুল ইসলাম, জেলা গোয়েন্দা সংস্থার(ডিবি) অতিরিক্ত পুলিশ সুপার জাহেদ পারভেজ চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার ‘ক’ সার্কেল মেহেদী ইমরান সিদ্দিকী, চাষাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো.ওয়াহিদুজ্জামানসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।