কুতুবপুরে মাদক ব্যবসায়ী হাফিজ হেরোইনসহ গ্রেফতার

 

ফতুল্লা(আজকের নারায়নগঞ্জ): নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা মডেল থানা পুলিশ মাদক বিরোধী অভিযান চালিয়ে ১০ গ্রাম হেরোইনসহ মাদক সম্রাট হাফিজ(২৫) কে গ্রেফতার করেছে। হাফিজ পাগলা পশ্চিম নয়ামাটি এলাকার মাদক ব্যবসায়ী আব্দুল জলিলের ছেলে।

সোমবার (৫ অক্টোবর) দিবাগত রাত ১২ ঘটিকার সময়ে পাগলা পশ্চিম নয়ামাটি এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে ফতুল্লা মডেল থানার ওসি (অপারেশন) সঞ্জয়ের নেতৃত্বে পুলিশ উপ-পরিদর্শক (এসআই) বারেক ও সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আশিষ ও সংঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে পশ্চিম নয়ামাটি এলাকার আব্দুল জলিলের বাড়ী থেকে তাকে গ্রেফতার করে।

পরে ধৃত হাফিজের দেহ ও বাড়ি তল্লাশি করে ১০ গ্রাম হেরোইন উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় মাদক আইনের সংশ্লিষ্ট ধারায় পুলিশ একটি মামলা করেছে।

ফতুল্লা মডেল থানার পুলিশ উপ-পরিদর্শক (এসআই) বারেক ঘটনার সত্যতা স্বীকার করে জানান, তাদের বিরুদ্ধে দীর্ঘদিন যাবত মাদক বিক্রি করার অভিযোগ রয়েছে। তারা এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। তাদের সাথে আরো যারা মাদক কারবারির সাথে জড়িত আছে তাদেরও গ্রেফতারের অভিযান অব্যাহত আছে। মাদক ব্যবসায়ী হাফিজকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।