শোকদিবসে শ্রমিকনেতা পলাশের পক্ষে যুবলীগ নেতা ঈমনের মিলাদ ও গনভোজের আয়োজন

ফতুল্লা(আজকের নারায়নগঞ্জ):জাতীয় শ্রমিকলীগ কেন্দ্রীয় শ্রমিক উন্নয়ন ও কল্যান বিষয়ক সম্পাদক কাউসার আহমেদ পলাশের পক্ষে যুবলীগ নেতা শেখ মোঃ ঈমন আলীর উদ্যোগে তক্কার মাঠে মিলাদ ও দোয়া মাহফিলসহ গনভোজের আয়োজন করা হয়।
গনভোজ ও মিলাদের পূর্বে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী বিষয়ক আলোচনা সভায় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন জাতীয় শ্রমিকলীগের ফতুল্লা আঞ্চলিক শাখার সাধারন সম্পাদক এসএম হুমায়ুন কবির।

এ সময় উপস্থিত ছিলেন নারায়নগঞ্জ জেরা শ্রমিকলীগের সিনিয়র সহসভাপতি এডভোকেট হুমায়ুন কবির,যুগ্ম সম্পাদক মাহমুদুল হাছান আরাফাত,কুতুবপুর ইউপি মেম্বার ফতুল্লা থানা লোড-আনলোড শ্রমিক ইউনিয়নের সভাপতি জাহাঙ্গীর আলম,জেলা লবন শ্রমিক ইউনিয়নের সভাপতি হাজী আরিফুল হক,ইমারত নির্মান শ্রমিক ইউনিয়ন সভাপতি গোলাম কিবরিয়া সাত্তার,সাধারন সম্পাদক নাছিরউদ্দিন মজুমদার.মজদুর ইউনিয়নের সভাপতি কাজী সালাউদ্দিন,ইউনাইটেড ফেডারেশন াব গার্মেন্ট ওয়ার্কার জেলা সভাপতি শাহাদত হোেসেন সেন্টু,সাধারন সম্পাদক কবির হোসেন রাজু,মোঃ পাবেল,মোঃ ফরিদউদ্দিন,আলীগঞ্জ ক্লাবেরসহসভাপতি হালিম খান,মোঃ রমজান মিয়া,সাইদুল,মোঃ মামুনসহ নেতাকর্মীরা।

পরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগষ্টে নিহত সকলের আতœার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। এ ছাড়াও প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনা এবং শ্রমিকলীগ নেতা,নারায়নগঞ্জ-৪ আসনের মনোনয়ন প্রত্যাশি কাউসার আহমেদ পলাশের জন্যে দোয়া করা শেষে গনভোজে অংশ নেয়া সর্বস্তরের মানুষের মাঝে রান্না করা খিচুড়ি বিতরন করা হয়।