বন্দরে করোনা মোকাবেলায় দ্বিতীয় ধাপে প্রস্তুতি

বন্দর প্রতিনিধি(আজকের নারায়নগঞ্জ):  করোনা ভাইরাসের দ্বিতীয় পর্যায় মোকাবেলার জন্য বন্দর ইউনিয়ন পরিষদের উদ্যোগে জনস্বাস্থ্য, স্বাস্থ্য সচেতনতা ও পরিস্কার পরিচ্ছন্নতা প্যাকেজ হিসাবে সার্জিক্যাল মাস্ক, হাত ধোঁয়ার সাবান, ব্লিচিং পাউডার বিতরন করা হয়েছে।

মঙ্গলবার(৬ অক্টোবর) সকালে এ উপকরন বিতরণ করা হয়। লোকাল গর্ভন্যান্স সার্পোট প্রজেক্ট (এল.জি.এস.পি-৩) অর্থায়নে কোভিড-১৯ পরিস্থিতি দ্বিতীয় ধাপ মোকাবেলায় জনস্বাস্থ্য, স্বাস্থ্য সচেতনতা ও পরিস্কার পরিচ্ছন্নতা প্যাকেজ বিতরন করা হয়।

বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বন্দর উপজেলা নির্বাহী অফিসার জনাব শুক্লা সরকার। এ সময় শুক্লা সরকার করোনা ভাইরাসের সেকেন্ড ওয়েভ মোকাবেলায় স্থানীয় মেম্বার, গন্যমান্য ব্যক্তিবর্গসহ উপস্থিত সকলকে বিভিন্ন দিক নির্দেশনামূলক বক্তব্যের মাধ্যমে প্রস্তুত থাকার অনুরোধ জানান।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসান উদ্দিন আহম্মেদ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বন্দর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইব্রাহিম খলিল, বন্দর ইউনিয়নের মেম্বার চাঁন শরীফ, সাহবুদ্দিন, মিজানুর রহমান, হাবিবুল্লাহ, আঃ আজিজ বাবুল, আঃ রহিম, আঃ ছালাম, ইয়াকুব হোসেন ইমরান, মহিলা মেম্বার শাহানাজ আক্তার বুলি, সুফিয়া বেগম এবং শামসুন্নাহার ময়নাসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।